শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রথম সেঞ্চুরিকে দেড়শতে রূপ দিলেন শান্ত, মমিনুলের সেঞ্চুরি

প্রকাশিত : 01:10 PM, 22 April 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

প্রথম সেঞ্চুরিকে দেড়শতে রূপ দিলেন নাজমুল হোসেন শান্ত। ২৩৫ বলে শতক উদযাপনের পর আর ১০৯ বল খেলে পৌঁছে যান এই মাইলফলকে। সপ্তম বাংলাদেশি ব্যাটসম্যান হিসেবে টেস্টে ১৫০ রানের ইনিংস খেললেন এই বাঁহাতি ব্যাটসম্যান।

এর আগে মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুমিনুল হক, ইমরুল কায়েস ও মোহাম্মদ আশরাফুল দেড়শ বা তার বেশি রানের ইনিংস খেলেন। তিনটি ডাবল সেঞ্চুরি রয়েছে মুশফিকের, আর সাকিব ও তামিম একটি করে দ্বিশতক হাঁকান।

এছাড়া ৬৪ রানে অপরাজিত থেকে দিন শুরু করেছিলেন মুমিনুল হক। দেশের সর্বোচ্চ সেঞ্চুরিয়ান সংখ্যাটা নিয়ে গেলেন ১১ তে। ২২৪তম বলে ধনঞ্জয়া ডি সিলভার বলে নবম চার মেরে এই স্বস্তির শতক উদযাপন করেন বাংলাদেশ অধিনায়ক। দেশের বাইরে এটাই তার প্রথম সেঞ্চুরি।

স্কোর: বাংলাদেশ ১১৩ ওভারে ৩৭২/২ (শান্ত ১৫১*, মুমিনুল ১৫৩*)

দ্বিতীয় দিন ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT