সোমবার ২৩ মে ২০২২, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের স্ত্রীকে গলা কেটে হত্যা

প্রকাশিত : 07:19 AM, 5 June 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মুন্সীগঞ্জের শ্রীনগরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে এক পাষণ্ড স্বামী। এ ঘটনায় মুন্সীগঞ্জ বিজ্ঞ আদালতে ঘাতক স্বামী স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

শুক্রবার বিকালে শ্রীনগর থানায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) মো. আসাদুজ্জামান, শ্রীনগর থানার ওসি মো. হেদায়েতুল ইসলাম ভূঞা, পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন, মো. আজগর (অপারেশন)।

প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান জানান, গত বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বালাসুর বানিয়াবাড়ি এলাকার বাঘাডাঙ্গার একটি পুকুর থেকে পুলিশ ভাসমান অবস্থায় পারভীন আক্তার (৩৫) নামক এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ পারভীন আক্তারের স্বামী অহিদ মুন্সীকে (৩৮) জিজ্ঞাসাবাদের জন্য আটক করলে সে হত্যার কথা স্বীকার করে।

ওই কর্মকর্তা আরও বলেন, ঘাতক অহিদ মুন্সীর সঙ্গে স্থানীয় রাজামিয়া ও জাহিদ হাসান জনিদের জমি নিয়ে বিরোধ চলছিল। জনিরা তার বিরুদ্ধে শ্রীনগর থানায় জিডিসহ অহিদ মুন্সীকে নানাভাবে হেনস্তা করছিল।

এর প্রতিশোধ নিতে অহিদ মুন্সী কৌশলে বাড়িতে পুলিশ আসবে বলে গভীর রাতে তার স্ত্রী পারভীন আক্তারকে জানায়। পরে পুলিশ থেকে নিরাপদে থাকার কথা বলে রাত দেড়টার দিকে অহিদ তার স্ত্রীকে নিয়ে বাড়ি থেকে প্রায় ২ কিলোমিটার দূরে কমলার বিলের নির্জন একটি পুকুরপাড়ে যায়। এ সময় ঘাতক অহিদ ধারালো কাচি দিয়ে তার স্ত্রীকে গলা কেটে হত্যা করে তার লাশ পুকুরের পানিতে ফেলে দেয়।

ভোরে সে আহতের ভাব ধরে এক প্রতিবেশীর বাড়ির সামনে পড়ে থাকে। সকালে এলাকাবাসীদের জানায়- রাতে প্রতিপক্ষরা তার স্ত্রীসহ তাকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় এবং সে ধস্তাধস্তি করে পালিয়ে এসেছে।

পারভীন আক্তার ও অহিদ মুন্সী দম্পতির ঘরে সম্পা (১৬), মিম (৮), জান্নাত (৪) নামে ৩ মেয়ে ও ইয়াসিন (১২) নামে ১ ছেলে রয়েছে। তাদের বড় মেয়ে সম্পার শুক্রবার বিয়ে হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT