ঢাকা, মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১, ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

প্রণব মুখার্জির অবস্থা আগের চেয়ে ভালো: অভিজিৎ মুখার্জি

প্রকাশিত : 09:14 AM, 17 August 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ভারতের সাবেক রাষ্ট্রপতি এবং প্রবীণ রাজনীতিবিদ প্রণব মুখার্জির শারীরিক অবস্থা আগের তুলনায় ‘অনেক ভালো এবং স্থিতিশীল’ এবং তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন। হাসপাতালে অসুস্থ বাবার সঙ্গে দেখা করে রবিবার প্রণব মুখার্জির ছেলে অভিজিৎ মুখার্জি এক টুইট বার্তায় এ কথা জানান।

ওই টুইট বার্তায় তিনি লেখেন, ঈশ্বরের কৃপা এবং আপনাদের সকল শুভ কামনায়, তিনি আগের চেয়ে অনেক ভালো এবং স্থিতিশীল। তার চিকিৎসার সমস্ত গুরুত্বপূর্ণ সূচক স্থিতিশীল এবং তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন।

তিনি আরও জানান, আমরা পরিবারের সদস্যরা বিশ্বাস করি তিনি শিগগিরই আমাদের মধ্যে ফিরে আসবেন।

৮৪ বছর বয়সী প্রণব মুখার্জিকে ১০ আগস্ট সেনাবাহিনীর রিসার্চ অ্যান্ড রেফারেল হাসপাতালে ভর্তি করা হয় এবং তার মস্তিষ্কে রক্ত জমাট আপসারনে অস্ত্রোপচার করা হয়। এছাড়াও কোভিড-১৯ পরীক্ষার পর তার শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT