ঢাকা, সোমবার ১৪ জুন ২০২১, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

পৌরসভার উন্নয়ন বৈষম্য দূর করতেই মেয়র পদে নির্বাচন করতে চাই, ( মেয়র পদপ্রার্থী শেখ কাজল)

প্রকাশিত : 01:46 PM, 10 October 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

শাহজাদপুর পৌর নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ , বি এন পি, জাতীয় পার্টি সহ দৌঁড়ঝাপ শুরু করেছেন মেয়র প্রার্থীরা
তাদেরই একজন শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বর্তমানে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি টগবগে তরুণ যুব নেতা, অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন মাহবুবে ওয়াহিদ শেখ কাজল।

দীর্ঘদিন ধরে তার কর্মী সমর্থকদের নিয়ে তিনি বিভিন্ন এলাকায় গণ সংযোগ করে আসছে। দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে প্রস্তুতি নিয়ে এগিয়ে চলছে।
এরই মধ্যে সে এলাকায় মাদক,ব্যভিচার রোধে যুব সমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে সাধারণ মানুষের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছেন।
শাহজাদপুরের মানুষের কাছে তিনি এখন আইকন।

তিনি শাহজাদপুর পৌর এলাকার সবগুলো ওয়ার্ডের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে ছুটে চলা,তাদের সুখ দুঃখের কথা শুনে প্রান্তিক জনগোষ্ঠীর মধ্যে উন্নয়ন বৈষম্য দেখে হতবাক হয়ে তাদের পাশে থাকার আশ্বাস দেন।
একান্ত ভাবে তিনি গণমাধ্যমে বলেন, এই দেশের মানুষের কাছে সঠিক উন্নয়ন পৌঁছে দিতে,মানুষকে ন্যায় ভিত্তিক সমাজের অংশীদার করতে, মাদক মুক্ত ভবিষ্যত প্রজন্মের জন্য জননেত্রী শেখ হাসিনা এক যুগ ধরে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন অথচ পরিকল্পনা আর আন্তরিকতার অভাবে ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে বারবার শাহজাদপুর পৌর বাসীর সঙ্গে প্রতারণা করা হয়েছে।

বারবার আমাদের স্বপ্ন ভঙ্গ করা হয়েছে, আমাদের রাস্তা ঘাটের কাঙ্ক্ষিত উন্নয়ন করা হয়নি, আমাদের যুব সমাজকে মাদকমুক্ত জীবনধারায় ধরে রাখতে পারিনি, একটি প্রথম শ্রেণির পৌরসভার নূন্যতম অবস্থায়ও দাঁড় করাতে পারিনি?
এই দায় আমরা এড়াতে পারিনা।
পৌরসভার প্রত্যেকটি নাগরিকের কাছে আমার অনুরোধ থাকবে আপনার ভোট শুধু ভোটই নয় এটি আমার কাছে একটি মাইলফলক হয়ে থাকবে যদি আপনারা আমাকে সেই সুযোগ দেন।

আপনাদের একটি ভোটের বিনিময়ে আমিও আপনাদের উপহার দিবো!
=ঐতিহ্যবাহী কাপড়ের হাটের হারানো ঐতিহ্য ফিরিয়ে এনে হাটে আগত ক্রেতা-বিক্রেতাদের জন্য সুষ্ঠু ব্যবসায়ীক পরিবেশ নিশ্চিত করবো।
= আপনাদের পৌর এলাকায় মাদকমুক্ত রাখবো।
=আপনার আশেপাশের রাস্তা- ঘাটের সুষম উন্নয়ন নিশ্চিত করবো।
=আধুনিক সেবার মান নিশ্চিত করবো।
=অসাম্প্রদায়িকতার ঐতিহ্য ধরে রাখবো।
= দূর্নীতিমুক্ত, পেশীশক্তি মুক্ত ন্যায়বিচার নিশ্চিত করবো।
উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যেতে আমি আছি আপনাদের পাশে,আপনাদের পাশেই থাকবো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT