মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

পোরশায় ৭১ টি গৃহহীন পরিবারের মাঝে জমির দলিলসহ বাড়ি হস্তান্তর

প্রকাশিত : 05:30 PM, 20 June 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

“বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” এই স্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে সকল গৃহহীন ও ভূমিহীনদের মাঝে পুনর্বাসন কার্মসূচীর আওতায় সারাদেশের ন্যায় নওগাঁর পোরশায় ২য় ধাপের ৭১টি পরিবারের মাঝে ঘর হস্তান্তর এর শুভ উদ্বোধন করা হয়েছে।আজ রবিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে গৃহহীন পরিবারের মাঝে জমির দলিল ও বাড়ি হস্তান্তরের শুভ উদ্বোধন করেন। এসময় পোরশা উপজেলা অডিটোরিয়ামে উপকোরভোগীতের হাতে জমির দলিল ও ঘরের চাবী তুলে দেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহ্ মঞ্জুর মোর্শেদ চৌধুরী।এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী নাজমুল হামিদ রেজা, প্রকল্প বাস্তবায়ন অফিসার গোলাম দোস্তদার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ারুল ইসলাম ,সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন ,উপজেলা ভাইস চেযারম্যান কাজিবুল ইসলাম, নিতপুর ইউপি চেয়ারম্যান শাহ মোঃ আবুল কালাম চৌধূরীসহ অন্যান্য ইউপি সদস্যগন, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিত্ব এবং ৭১টি উপকার ভোগী উপস্থিত ছিলেন। উল্লেখ্য, এর আগে প্রথম ধাপে ৫৪টি গৃহহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তর করা হয়েছিল।১লক্ষ ৯০ হাজার টাকা বরাদ্দের প্রতিটি ঘর একই আদলে নির্মাণ করা হচ্ছে । যেখান দুইটি শয়ন কক্ষ, একটি টয়লেট, রান্নাঘর, কমনস্পেস ও একটি বারান্দা রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT