রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

পৌর মেয়রের গোডাউন থেকে তিন হাজার লিটার তেল জব্দ

প্রকাশিত : 12:36 PM, 12 May 2022 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নাটোরের বড়াইগ্রামে পৌর মেয়র মাজিদুল বারী নয়নের গোডাউন থেকে তিন হাজার লিটার সয়াবিন তেল জব্দ করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। একই সঙ্গে তেল মজুদের অপরাধে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার বিকালে বড়াইগ্রামে মৌখড়া বাজারে যৌথ অভিযানে নয়ন ডিপার্টমেন্টাল স্টোরের গোডাউন থেকে এই তেল জব্দ করা হয়।

নাটোর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মেহেদী হাসান তানভীর জানান, নয়ন ডিপার্টমেন্টাল স্টোর গোডাউন থেকে উদ্ধারকৃত তিন হাজার লিটার বোতলজাত সয়াবিন তেল ন্যায্যমূল্যে প্রকাশ্যে ভোক্তাদের মাঝে বিক্রি করা হয়। এসময় নাটোর র‌্যাব ক্যাম্পের কমান্ডার ফরহাদ হোসেন উপস্থিত ছিলেন।

নয়ন ডিপার্টমেন্টাল স্টোরটি পৌরসভার মেয়র মাজেদুল বারী নয়নের মালিকানাধীন বলে জানা যায়।

পৌর মেয়র নয়ন জানান, তার অজান্তে কর্মচারিরা সেগুলো রেখে দিয়েছিলো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT