মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

পুলিশ সুপারের কার্যালয় অভ্যর্থনা কক্ষে দর্শনার্থীদের সেবা প্রদান করলেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম

প্রকাশিত : 06:14 PM, 29 May 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ জাহিদুল ইসলাম মহোদয় অত্র জেলায় যোগদান করে সকল শ্রেণী পেশার মানুষকে নিরবিচ্ছিন্ন ভাবে সেবা প্রদান করে আসছেন। পুলিশ সুপার মহোদয়ের নিকট সেবা প্রত্যাশী দর্শনার্থীদের কথা মনযোগ দিয়ে শুনেন এবং তাৎক্ষণিকভাবে আইনী সহযোগীতা, জরিমানা মওকুফ, ঔষধ, খাদ্য সামগ্রী, পরিধেয় কাপড়, হুইল চেয়ারসহ চাহিদা মোতাবেক সেবা প্রদান করেন। এ যাবতকাল সেবা গ্রহণ করতে এসে কেউ নিরাশ হয়ে ফিরেছেন এমন নজির নাই।

অদ্য ২৯.৫.২০২১ খ্রিঃ তারিখ বেলা ০১:৫০ ঘটিকার সময় পুলিশ সুপার মহোদয় জরুরি কাজে বাইরে যাওয়ার উদ্দেশ্য বের হয়ে গাড়িতে উঠার সময় লক্ষ্য করেন কয়েকজন সেবা প্রত্যাশী দর্শনার্থী সাক্ষাতের জন্য পুলিশ সুপার মহোদয়ের নিকট আসিতেছে। পুলিশ সুপার মহোদয় তাঁদের জন্য অভ্যর্থনা কক্ষে কিছু সময় অপেক্ষা করে আগত প্রত্যেকের কথা মনযোগ সহকারে শুনে প্রত্যেকের চাহিদার প্রেক্ষিতে তাৎক্ষণিক ভাবে সেবা প্রদান করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT