ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

পুলিশ মাদকের সাথে জড়িত থাকলে চাকরী থাকবে না: ডিআইজি

প্রকাশিত : 08:44 PM, 15 September 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সারা বাংলাদেশের পুলিশ বাহিনীর রদ-বদলের আদলে, গত ১৪ সেপ্টেম্বর ২০২০ রাজশাহী রেঞ্জের উপ-মহা পরিদর্শক (ডিআইজি) হিসেবে দায়িত্ব গ্রহন করেছেন আবদুল বাতেন। আর দায়িত্ব গ্রহনের পর পরই কড়া হুসিয়ারি দিলেন পুলিশ বাহিনীকে। কোন পুলিশ সদস্য যদি মাদক ব্যবসায়ীদের সহযোগিতা এবং মাদকের সাথে জড়িত থাকেন তাহলে সেই পুলিশ সদস্যের চাকরী থাকবেনা।

১৫ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১ টায় ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে “মিট দ্যা প্রেস” অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে পরিচয় ও মতবিনিময় করেন নবনিযুক্ত রাজশাহী রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন। রাজশাহীতে যোগদান উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে কথা তুলে ধরেন।
তিনি বলেন, দেশের বড় একটি সমস্যা হচ্ছে মাদক। আর পুলিশের একার পক্ষে মাদক নিয়ন্ত্রণ করা সম্ভব নয়। এক্ষেত্রে সমাজের জনগণকে এগিয়ে আসতে হবে। সাংবাদিকরা হচ্ছে আমাদের আয়না। তাই সাংবাদিক ভাইয়েরা সত্য ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করবেন এমনটায় প্রত্যাশা । সেইসাথে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন ডিআইজি।
তিনি আরও বলেন, পুলিশ সদস্য কোন অন্যায় করে ছাড় পাবে না। সেবা প্রত্যাশীদের সর্বোচ্চ সেবা দেয়া হবে। সংশ্লিষ্ট ইউনিট যদি ব্যবস্থা না নেয় তাহলে রেঞ্জ ডিআইজিকে জানালে ব্যবস্থা নেয়া হবে। সুষ্ঠ পুলিশিং সেবা নিশ্চিত করতে সর্বোচ্চ প্রচেষ্টা থাকবে বলেও জানান তিনি। এছাড়াও সাংবাদিকদের যেকোন তথ্যের জন্য আমার দরজা খোলা থাকবে বলে নিশ্চিত করেছেন। এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি টিএম মোজাহিদুল ইসলাম, রাজশাহী জেলার পুলিশ সুপার শহিদুল্লাহ ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলমসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা এবং বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক্স মিডিয়া ও অনলাইন পোর্টালের সম্পাদক ও সাংবাদিকগণ ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT