ঢাকা, সোমবার ০৮ মার্চ ২০২১, ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

পুলিশের নজর এবার সারার দিকে!

প্রকাশিত : 04:09 PM, 14 September 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকে বলিউডের অনেক তারকার দিকে সন্দেহের চোখ পুলিশের। সম্প্রতি গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। এখন তিনি মুম্বাইয়ের বাইকুল্লা জেলে রয়েছেন। মাদক যোগের জন্য নারকোটিকস এনসিবি গ্রেফতার করেছে এ অভিনেত্রীকে। এবার এনসিবির নজরে বলিউডের আরো তিন অভিনেত্রী। এরমধ্যে রয়েছেন সারা আলী খান।

এছাড়াও পুলিশের নজর রয়েছে দু’জন অভিনেত্রী রকুল প্রীত ও সিমন খামবাট্টার দিকে। ভারতের সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, রিয়া জানিয়েছেন সারা, রকুল ও সিমন মাদক নিয়েছেন। এনসিবিকে দেওয়া ২০ পাতার বিবৃতিতে রিয়া এই তিন অভিনেত্রীর নাম বিশেষ করে উল্লেখ করেছেন।

বিগত সময়ে জানা গিয়েছিল যে, রিয়া বেশ কয়েকজন বলিউড অভিনেতাদের নাম উল্লেখ করেছেন জেরার মুখে। প্রায় ২৫ জন বলিউড তারকাকে আগামী কয়েকদিন এক এক করে এনসিবি তলব করবে বলে জানা যায়। এদের মধ্যে রয়েছেন পরিচালক, অভিনেতা, কাস্টিং ডিরেক্টর, প্রযোজকসহ অনেকে। জেরার মুখে যে সকল নাম বলেছেন রিয়া তাদের মধ্যে এই মুহূর্তে সারা আলী খান, রকুল প্রীত ও সিমন খামবাট্টার ওপর নজর রয়েছে এনসিবির।

প্রসঙ্গত, ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের দেহ উদ্ধার করা হয় মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে। জানা যাচ্ছে, তিনি অবসাদে ভুগছিলেন। কিন্তু এই দাবি মানতে নারাজ অনেকেই। ঘটনা এই ক’দিনে বেশ কয়েকবার নতুন দিকে মোড় নিয়েছে। এই ঘটনায় মাদক যোগ বিশেষ ভূমিকা পালন করছে বলে মনে করছে তদন্তকারী সংস্থাগুলো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT