ঢাকা, সোমবার ২৫ জানুয়ারি ২০২১, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

পিকআপভ্যান দোকানে, দুই পথচারী নিহত ২

প্রকাশিত : 02:34 PM, 7 December 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সাতসকালে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল দুই পথচারীর। মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে দুই পথচারীকে চাপা দিয়ে একটি পিকআপভ্যান দোকানের ভেতরে ঢুকে গেছে। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

আজ সোমবার সকাল পৌনে ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পুরান বাউশিয়ার ল্যাংটার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার পুরান বাউশিয়ার মৃত মহসিন মিয়ার ছেলে মোহন মিয়া (৫০) ও কিশোরগঞ্জের মৃত মোকসেদ আলীর ছেলে নুরুল ইসলাম মিয়া (৭০)।

তিনি জানান, কুমিল্লাগামী একটি পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে দুই পথচারীকে চাপা দিয়ে দোকানে ঢুকে যায়। এ সময় ঘটনাস্থলেই দুজন মারা যান। তবে পিকআপটি (ঢাকা-মেট্রো-ল ১১-১১৫২) জব্দ করা হয়েছে

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT