রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

পাবনার চাটমোহরে সাড়ে ১০ কেজি রূপাসহ আটক ১

প্রকাশিত : 09:22 AM, 22 April 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

পাবনার চাটমোহরে মোটরসাইকেল ও সাড়ে ১০ কেজি রুপাসহ চালক আটককে আটক করেছেন চাটমোহর থানা পুলিশ। চাটমোহর থানা পুলিশ বুধবার দুপুরে মোটরসাইকেল ও সাড়ে ১০ কেজি রুপাসহ চালক আটক পাবনা সদর উপজেলার দীপচর বিশ্বাসপাড়া গ্রামের মৃত ঈমান মন্ডলের ছেলে বাবুল মন্ডল (৪০) কে আটক করেছেন। আটককৃত রুপার মূল্য আনুমানিক ৯ লাখ টাকা।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম জানান,লকডাউন চলাকালে পুলিশ চাটমোহরের ভাদরা বাইপাসে চেক পোস্ট বসায়। এসময় একটি ডিসকভার-১২৫ সিসি মোটর সাইকেলে ধৃত বাবুল মন্ডল চেকপোস্ট পার হবার চেষ্টা করে। এসময় দায়িত্বপ্রাপ্ত এসআই মমিনসহ অন্যরা তাকে চ্যালেঞ্চ করেন। এক পর্যায়ে তার কোমড়ে বাঁধা সাড়ে ১০ কেজি রৌপ্য পাওয়া যায়।

পুলিশ বাবুল মন্ডলকে আটকসহ মোটরসাইকেল ও রুপা জব্দ করে। ওসি জানায়,এ ব্যাপারে থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT