শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

পাবনার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

প্রকাশিত : 08:01 AM, 19 April 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ঈশ্বরদীতে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত এবং ৭ জন আহত হয়েছে। প্রথম ঘটনায় কলার ট্রাক উল্টে ৩ জন নিহত ও ৭ জন আহত এবং অপর ঘটনায় মোটরসাইকেল উল্টে ১ জন নিহত হন। ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান আসাদ সরেজমিন উপস্থিত হয়ে দুর্ঘটনায় নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকুল ইসলাম জানান, রবিবার (১৮ এপ্রিল) রাত ১১টার দিকে ঈশ্বরদী শহর থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে সাহাপুর ইউনিয়নের চরগড়গড়ি গ্রামের পশ্চিম পাড়া এলাকায় প্রথম দুর্ঘটনা ঘটে। কলা বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নীচের খাদে উল্টে পড়ে যায়। এসময় চাপা পড়ে ঘটনাস্থলে ৩ জন নিহত এবং ৭ জন আহত হয়।

নিহতরা হলেন, পার্শ্ববর্তী লক্ষিকুন্ডা ইউনিয়নের দাদাপুর গ্রামের মৃত ফয়েজ প্রামাণিকের পুত্র জব্বার প্রামাণিক (৪৫), একই গ্রামের মৃত কাসেম শাহ প্রামাণিকের পুত্র মতিয়ার শাহ প্রামাণিক এবং জয়পুরহাটের শুকুর আলী (৫০)। আহতদের পাবনা সদর হাপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে। আহতদের মধ্যে আরো ২ জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

এদিকে অপর ঘটনায় অজ্ঞাতনামা এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আরিফুল ইসলাম জানান, রবিবার (১৮ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে আইকে সড়কের প্রাণ কোম্পানীর সামনে একটি দ্রুতগতি সম্পন্ন মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে পড়ে যায়। এলাকার লোকজন ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের লোকেরা তাকে উদ্ধার করে ঈশ্বরদী হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত মোটরসাইকেল চালকের পরিচয় এখনও জানা যায়। বয়স আনুমানিক ৪২-৪৫ বছর। মোটরসাইকেলটির কোন নম্বর নেই। প্লাটিনাম মডেলের মোটরসাইকেলটিরতে অন টেষ্ট বলে ষ্টেশন অফিসার জানিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT