বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

পাবনার ঈশ্বরদীতে চোলাই মদ ও ইয়াবাসহ আটক-৪

প্রকাশিত : 08:56 AM, 15 April 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

পাবনার ঈশ্বরদীতে পৃথক দুটি অভিযান চালিয়ে ৬০ লিটার চোলাই মদসহ ৪ মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ। বুধবার রাতে ঈশ্বরদীর ঢুলটি এলাকায় অভিযান চালিয়ে মদসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- ঢুলটির আব্দুর রহমানের ছেলে রহিম (৩২) এবং বাঘইল হাজিপাড়া এলাকার আজাহার আলী শেখের ছেলে আজিবুল হোসেন।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর বলেন, ঈশ্বরদী থেকে মাদক নির্মূলের জন্য অভিযান অব্যাহত থাকবে। মাদকের ব্যাপারে গোপনে তথ্য দেওয়ার জন্য তিনি আহ্বান জানিয়েছেন।

এদিকে অপর এক অভিযানে সাহাপুর এলাকা হতে ৮০ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত ইয়াবা ব্যবসায়ী মিজানুর রহমান (৪২) দিয়ার সাহাপুরের আব্দুর গফুরের ছেলে বলে থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান জানিয়েছেন। এছাড়া আরও একজনকে ৫ পিচ ইয়াবাসহ আটক করা হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT