ঢাকা, সোমবার ০৮ মার্চ ২০২১, ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

পাকিস্তানের টি-টোয়েন্টি দলে নতুন মুখ

প্রকাশিত : 07:20 PM, 22 August 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করলো পাকিস্তান। দলে জায়গা ফিরে পেয়েছেন সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদ। আছেন মোহাম্মদ হাফিজ আর শোয়েব মালিকের মতো অভিজ্ঞ খেলোয়াড়ও। দলে ফিরেছেন ওপেনার ফখর জামান।

এছাড়া হায়দার আলী, হারিস রউফ ও ওয়াহাব রিয়াজদের দলে সুযোগ দেওয়া হয়েছে। পিএসএলের তৃতীয় সর্বোচ্চ স্কোরার শান মাসুদও আছেন টি-টোয়েন্টি দলে। তিনটি টি-টোয়েন্টি ম্যাচই হবে ওল্ড ট্রাফোর্ডে। প্রথম ম্যাচ হবে ২৮ আগস্ট। পরের দুইটি ৩০ আগস্ট ও ১ সেপ্টেম্বর।

টি-টোয়েন্টি স্কোয়াডে যারা থাকছে:

বাবর আজম অধিনায়ক ফখর জামান, হায়দার আলী, হাসির রউফ, ইফতেকার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ আমির, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহীন আফ্রিদি, শোয়েব মালিক ও ওয়াহাব রিয়াজ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT