ঢাকা, মঙ্গলবার ০৯ মার্চ ২০২১, ২৫শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

শিরোনাম
◈ কুষ্টিয়ায় তামাক চাষীদের অনশন ◈ খিলক্ষেতে লেক থেকে অজ্ঞাতপরিচয় ব্যক্তির মরদেহ উদ্ধার ◈ রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গ্রেফতার ৪২ ◈ সঠিক রাজনীতিই নারীর অধিকার নিশ্চিত করতে পারে : শিক্ষামন্ত্রী ◈ বেসরকারি পাঠাগারে গ্রন্থাগারিক নিয়োগ, সরকারি অনুদান বাড়ানোর দাবি ◈ ঢাবিতে ভর্তি আবেদন শুরু, পরীক্ষায় ব্যাপক পরিবর্তন ◈ কাজের কোয়ালিটি নিয়ে নো কম্প্রোমাইজ, অনিয়ম করলে কঠোর শাস্তি : এলজিআরডি মন্ত্রী ◈ গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয় ভর্তি আবেদন শুরু ১ এপ্রিল, পরীক্ষা শুরু ১৯ জুন ◈ ঢাকা থেকে নীলফামারী গিয়ে যাত্রীবেশে ইজিবাইক চালক হত্যা, গ্রেফতার ৩ ◈ খালেদা জিয়া দেশের যেকোনো জায়গায় চিকিৎসা নিতে পারবেন ॥ আইনমন্ত্রী

পাঁচ বছর বয়স থেকে এক কঠিন রোগে ভুগছেন কাজল

প্রকাশিত : 09:06 AM, 11 February 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কাজল আগরওয়াল একজন দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী। তার সুদক্ষ অভিনয় ও শরীরি সৌন্দর্য দর্শকদের বেশ মুগ্ধ করে। তাইতো তার রয়েছে অসংখ্য ভক্ত। ভক্তরা তার সম্পর্কে জানতেও বেশ আগ্রহী। সম্প্রতি কাজল তার নিজের সম্পর্কে নতুন এক তথ্য ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন।

এই অভিনেত্রী মাত্র পাঁচ বছর বয়স থেকে একটি রোগে ভুগছেন। আর এই তথ্যটি কাজল তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক পোস্টে এ বিষয়ে বিস্তারিত জানিয়েছেন।

বিষয়টি ব্যাখ্যা করে কাজল আগরওয়াল লিখেছেন- আমার বয়স যখন পাঁচ বছর, তখন চিকিৎসকরা ডায়াগনোসিস করেন আমার ব্রংকিয়াল অ্যাজমা বা শ্বাসকষ্ট রয়েছে। আমার মনে আছে, ওই সময়ে আমাকে কিছু খাবারের বিষয়ে বিধি-নিষেধ আরোপ করা হয়। কল্পনা করতে পারেন, একটি বাচ্চাকে চকোলেট ও দুগ্ধজাত খাবার খেতে নিষেধ করা হয়েছিল! শৈশবে এটি মোটেও সুখকর কোনো অভিজ্ঞতা ছিল না।

কাজল সবসময় সঙ্গে ইনহেলার রাখেন। বিষয়টি স্মরণ করে এই অভিনেত্রী লিখেছেন- কোথাও ঘুরতে গেলে, শীতের মৌসুমে, ধুলাবালি বা সিগারেটের ধোঁয়া এড়িয়ে চলতাম। কারণ এসবের সংস্পর্শে এলেই শ্বাসকষ্ট বেড়ে যেত। শ্বাসকষ্ট কমানোর জন্য ইনহেলার ব্যবহার করতে শুরু করি। যা আমাকে ভালো রাখতো। এখনো সবসময়ই ইনহেলার সঙ্গে রাখি। বাইরে বের হওয়ার আগে নিশ্চিত হই ইনহেলার নিয়েছি কিনা! আমাদের দেশে অনেক মানুষ শ্বাসকষ্টে ভুগছেন। কিন্তু মানুষের সামনে ইনহেলার ব্যবহার করতে লজ্জাবোধ করেন। ইনহেলার ব্যবহার করার মধ্যে কোনো লজ্জা নেই!

ব্যক্তিগত জীবনে কাজল প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে করেছেন। গত ৩০ অক্টোবর দ্য তাজ প্যালেস হোটেলে কাজল ও গৌতমের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পর এই দম্পতি মধুচন্দ্রিমায় চলে যান।

কাজলের পরবর্তী সিনেমা ‘আচার্য’। মধুচন্দ্রিমা শেষে এ সিনেমার মাধ্যমে গত ১৫ ডিসেম্বর শুটিংয়ে ফেরেন এই অভিনেত্রী। ‘আচার্য’ ছাড়াও কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় দেখা যাবে কাজলকে। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে এই অভিনেত্রীর ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT