বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

পাঁচ বছর পর দলে ডাক পেলেন শুভাগত হোম

প্রকাশিত : 03:42 PM, 9 April 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

শ্রীলঙ্কা সফরের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ শুক্রবার (৯ এপ্রিল) দুপুরে আসন্ন দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য মোট ২১ সদস্যের দল ঘোষণা করেন নির্বাচকরা। এই দলে পাঁচ বছর ডাক পেলেন শুভাগত হোম।

ঘোষিত টেস্ট দলে এবার নতুন ৩ মুখ নিয়েছে বিসিবি। তারা হলেন, মুকিদুল ইসলাম, শহীদুল ইসলাম ও শরিফুল ইসলাম। এদিকে, দীর্ঘ পাঁচ বছর পর দলে ফিরেছেন অলরাউন্ডার শুভাগত হোম চৌধুরী। তাকে সাকিব আল হাসানের বদলি হিসেবে নেওয়া হয়েছে বলে জানান নির্বাচকরা। সর্বশেষ ২০১৬ সালের অক্টোবরে ইংল্যান্ডের বিপক্ষে টেস্টে দেশের হয়ে মাঠে নেমেছিলেন ৩৪ বছর বয়সী এ ক্রিকেটার।

আগামী সোমবার (১২ এপ্রিল) শ্রীলঙ্কার উদ্দেশে ঢাকা ত্যাগ করবে টাইগাররা। সেখানে গিয়ে পরিস্থিতি বিবেচনায় চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করা হবে। প্রথম টেস্ট শুরু হবে আগামী ২১ এপ্রিল কান্ডির পাল্লেকেলেতে এবং ২৯ এপ্রিল থেকে একই মাঠে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, শরিফুল ইসলাম, খালেদ আহমেদ, মুকিদুল ইসলাম, শুভগত হোম, সাদমান ইসলাম, আবু জায়েদ, তাইজুল ইসলাম, নাজমুল হোসেন, মেহেদী হাসান, নাঈম হাসান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, সাইফ হাসান, ইয়াসির আলী, শহীদুল ইসলাম এবং নুরুল হাসান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT