বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

পরাজয়ের প্রহর গুনছে বাংলাদেশ

প্রকাশিত : 11:50 AM, 3 May 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে পরাজয়ের প্রহর গুনছে বাংলাদেশ। ক্যান্ডির পাল্লেকেলেতে ম্যাচের পঞ্চম দিনে ব্যাট করতে নেমে এরই মধ্যে ২ উইকেট হারিয়েছে মুমিনুল বাহিনী। আগের দিনের অপরাজিত ব্যাটসম্যান লিটন দাসের (১৭) পর সাজঘরে ফিরেছেন তাইজুল ইসলামও (২)।

৫ উইকেটে ১৭৭ রান নিয়ে দিনের খেলা শুরু করা বাংলাদেশের স্কোর এখন ৭ উইকেটে ২১৫। মেহেদী হাসান মিরাজ ৩১ ও তাসকিন আহমেদ ৩ রানে ব্যাট করছেন। জয়ের জন্য টাইগারদের টার্গেট ৪৩৭ রান। এই ম্যাচ জিততে হলে আরো ২২২ রান করতে হবে মুমিমুলদের, হাতে আছে মাত্র ৩ উইকেট।
অন্যদিকে, জয়ের জন্য শ্রীলঙ্কার দরকার আর মাত্র তিনটি উইকেট। আজ ৯৮ ওভার খেলা হবে। দিনের খেলা শেষ হতে আরো ৮২ ওভার বাকি। এসময়ের মধ্যে তিন উইকেট তুলে নিলে ম্যাচের পাশাপাশি সিরিজও জিতে নেবে দিথুম করুণারত্নের দল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT