বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর নির্দেশনায় ৪ শত পরিবারের মাঝে খাদ্য বিতরণ

প্রকাশিত : 06:06 PM, 3 July 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মোঃ সাজ্জাদ মাহাম্মুদ বাঘা( রাজশাহী) প্রতিনিধি ।পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম এম পির নির্দেশনায় রাজশাহীর বাঘা উপজেলায় নিম্ম আয়ের ব্যবসায়ীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।শনিবার (৩ জুলাই) বাঘা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মী দের সহযোগিতায় চার শত পরিবারের কে এ সময় চাল,ডাল আলুসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলমের নির্দেশ বাস্তবায়নে সার্বিক সহ যোগিতায় ছিলেন বাঘা পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু।বাঘা পৌর প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু বাঘা রিপোটার্স ক্লাব এর সাংবাদিক কে বলেন, বাঘা-চারঘাটের উন্নয়নের রুপকার, গণমানুষের নেতা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও বাঘা উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম এমপি মহোদয়ের নির্দেশে বাঘা পৌরসভার সকল চা-দোকানদার, নাপিত ও ঋষি সম্প্রদায়ের মধ্যে এই চলমান এই কঠোর লকডাউনে নিম্ন আয়ের মানুষ ও ব্যবসায়ীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।এই করোনাকালীন সময়ে কঠোর বিধিনিষেধের মধ্যে জীবন ও জীবিকা স্বাভাবিক রাখতে ৪ শতটি পরিবারের মাঝে চাল,ডাল ও আলুসহ খাদ্য সামগ্রী বিতরণ করি। উপজেলার বিত্তবানদের এলাকার গরীব,নিম্ম আয়ের মানুষদের নিজ নিজ অবস্থান হতে সাহায্য করার জন্য অনুরোধ করেন প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT