মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর নেতা-কর্মীদের মধ্যে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়।

প্রকাশিত : 12:47 PM, 16 May 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ঈদ মানেই আনন্দ। একে অন্যের সঙ্গে কোলাকুলি, শুভেচ্ছা বিনিময়।আর রাজনীতির মাঠে, রাজনৈতিক নেতা-কর্মীদের মধ্যে শুভেচ্ছা বিনিময়ের জন্য ঈদ একটি গুরুত্বপূর্ণ উপলক্ষ।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী, রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনের মাননীয় সাংসদ, স্পষ্টবাদী ও সৎ নেতৃত্বদানকারী রাজপথের সাহসী নেতা আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম এম পি
সংক্ষিপ্ত সফরে এসে নিজ নির্বাচনী এলাকায় সদ্য প্রয়াত বিভিন্ন আওয়ামী লীগ নেতা ও পরিবারের কবর জিয়ারত করেন এবং খোঁজ খবর নেন।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শনিবার (১৫ মে) বিকেলে বাঘা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে নেতা-কর্মীদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন। এর আগে তিনি সকালে চারঘাট উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক অধ্যক্ষ আমজাদ হোসেন নবাব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মুন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবির, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকার, সাধারণ সম্পাদক মামুন হোসেন, সাবেক সাধারণ সম্পাদক কামাল হোসেন। আড়ানি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, বাউসা ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান শফিক, চকরাজাপুর ইউপি আওয়ামি লীগের সভাপতি বাবুল দেওয়ান, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ফাতেমা খাতুন লতা, সৈনিক লীগের সভাপতি আনোয়ার হোসেন মিলটন, প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, পৌর যুবলীগের সভাপতি শাহিন আলম, সাধারণ সম্পাদক জুবাইদুল ইসলাম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেনসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মী প্রিয় নেতার ঈদ শুভেচ্ছা অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT