রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

নয়ন সরকারের জন্মদিনে নেতা কর্মীদের শুভেচ্ছা।

প্রকাশিত : 10:43 PM, 29 June 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

 

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

রাজশাহীর বাঘা উপজেলার ত্যাগী, পরিক্ষিত, দূর্দিনের ছাত্রলীগ নেতা ও পাকুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ – দপ্তর সম্পাদক সামিউল আলম নয়ন সরকার। ১৯৭৯ সালের ২৯ জুন বাঘা উপজেলার গৌরঙ্গপুর গ্রামে এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন তিনি।

২৯ জুন ২০২১ ঘড়ির কাটায় রাত্রি ১২ টা বাজার সাথে সাথেই শুরু হয় কর্মী-সমর্থকদের নিজ নিজ ফেসবুক ওয়ালে নয়ন সরকারের ৪২ তম জন্মদিনের শুভেচ্ছে পোস্ট।

আস্তে আস্তে শত শত নেতা কর্মীদের শুভেচ্ছা বার্তার মধ্যেদিয়ে এবং মঙ্গলবার সন্ধ্যার পর উপজেলার বিভিন্ন স্থানে নেতা – কর্মী- সমর্থক দের নিজ নিজ উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে কেক কাটার মধ্যদিয়ে উৎযাপিত হয় সামিউল আলম নয়ন সরকারের ৪২ তম এই জন্মদিনটি ।

কেক কাটা পর্ব শেষে ছাত্রলীগের সাবেক এই নেতার ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলম এম পির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিষ্টি বিতরণ করেন আয়োজক কর্মী- সমর্থক বৃন্দরা।নতুন আশা, নতুন প্রান,নতুন হাসি, নতুন গান ।নতুন সকাল, নতুন আলো, নতুন দিন হোক ভালো। দুঃখকে ভুলে যাই,নতুনকে স্বাগত জানাই ।

<<< শুভ জন্মদিন >>>

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT