বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নোয়াখালীতে বড় ভাইয়ের ধর্ষণে ছোট বোন অন্তঃসত্ত্বা

প্রকাশিত : 02:59 PM, 24 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নোয়াখালীর কবিরহাটে ঘরে একা থাকার সুযোগে তিন-চার বছর বছর ধরে বড় ভাইয়ের ধারাবাহিক ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে ছোট বোন। এ ঘটনায় মামলা করার একমাস পর অভিযুক্ত বড় ভাই বাহারকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার বিকেলে বাহারকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে নিজের দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। তার জবানবন্দি রেকর্ড করেন ৭ নম্বর আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মো. মহিবউল্ল্যাহ। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

মামলার বরাত দিয়ে কবিরহাট থানার ওসি টমাস বড়ুয়া জানান, কিশোরীটির মা নেই। শারীরিক প্রতিবন্ধী বাবা চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় একটি ইটভাটায় কাজ করেন। তার বড় বোনের বিয়ে হয়ে গেছে। ঘরে একা থাকার সুযোগে তিন-চার বছর ধরে ছোট বোনকে ধর্ষণ করেছে বড় ভাই বাহার। লোকলজ্জার ভয়ে বিষয়টি কাউকে জানায়নি কিশোরী।

সম্প্রতি শারীরিক পরিবর্তন দেখা দিলে জিজ্ঞাসা করেন তার চাচি। ২৩ মার্চ চাচিকে বিষয়টি খুলে বলে ভুক্তভোগী কিশোরী। সে বর্তমানে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। এ ঘটনায় ২৪ মার্চ বাহারের বিরুদ্ধে কবির হাট থানায় ধর্ষণ মামলা করেন মেয়েটির চাচা।

ওসি আরো জানান, মামলা করার পর পালিয়ে যায় বাহার। সে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার একটি ইটভাটায় কাজ করছিল। গত বৃহস্পতিবার গভীর রাতে বাহারকে ইটভাটা থেকে গ্রেফতার করে শুক্রবার সকালে নোয়াখালী নিয়ে আসে পুলিশ। পরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT