ঢাকা, শনিবার ২৩ অক্টোবর ২০২১, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নোয়াখালীতে বাসের ধাক্কায় কিশোরের মৃত্যু

প্রকাশিত : 02:11 AM, 12 October 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নোয়াখালীর প্রতিনিধি:
নোয়াখালীর চাটখিলে বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় আরও ২ জন আহত হয়েছে।

সোমবার (১১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চাটখিল -রামগঞ্জ সড়কের চাটখিল ডাকবাংলোর সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মোটরসাইকেল আরোহী মোঃ অমিত(১৬)। সে চাটখিলের মির্জাপুরের নয়া বাড়ির মোহাম্মদ নাসিরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে অমিত আরো দুইজনসহ মোটরসাইকেলযোগে চাটখিল থেকে ১১ নং বাজারে যাওয়ার পথে ডাকবাংলোর সামনে পৌঁছালে পিছন দিক থেকে জননী বাস (চাঁদপুর জ-১১ -০০৩) সজোরে ধাক্কা দিয়ে গুরুতর জখম করে দ্রুত চলে যায়। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় আহত অমিতের মৃত্যু হয়।

চাটখিল থানার অফিসার ইনচার্জ(ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT