ঢাকা, বুধবার ২৭ জানুয়ারি ২০২১, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নুর হত্যা চেষ্টার মিথ্যা অভিযোগ করেছে : ডিসি মো. হারুন-অর-রশিদ

প্রকাশিত : 08:18 AM, 11 December 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ঢাকসুর সাবেক ভিপি নুর মিথ্যা অভিযোগ করেছে। তাকে হত্যার চেষ্টা করা হয়নি। ঘটনাস্থলে মোটরসাইকেল দুর্ঘটনার কোনো অস্তিত্ব পাওয়া যায়নি। উল্টো দূর্ঘটনার শিকার এক যুবকের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে নুর মিথ্যা রটিয়েছে। পুরো ঘটনা সাজানো। আর প্রাইভেটকারটি কোনো সচিবের নয় বা সচিবালয়ে স্টিকার ছিলো না এটি ব্যক্তিগত গাড়ি।

আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাজধানীতে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদ সম্মেলনে এসব কথা বলেন তেজগাও জোনের উপ-পুলিশ কমিশনার মো. হারুন-অর-রশিদ।

এর আগে গাড়ি চাপায় দুই দফা হত্যাচেষ্টার অভিযোগ এনে রাজধানীর হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ডাকসু’র সাবেক ভিপি নুরুল হক নুর। বুধবার দিবাগত রাত সাড়ে ৪টার থানায় তিনি লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগের বিষয়টি ভোরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে পোস্ট দিয়ে জানান নুর। ফেসবুকে তিনি লেখেন, “রাত ৪টা ৩০টায় হাতিরঝিল থানার ডিউটিরত অফিসারের কাছে লিখিত অভিযোগ প্রদান করে বাসায় আসছি।”

লিখিত অভিযোগে নুর বলেন, বুধবার আনুমানিক রাত ১১টার সময় তিনি পল্টন থেকে বাড্ডায় বাসায় ফিরছিলেন। পথে মালিবাগ ফ্লাইওভার থেকে নামার সময় একটি প্রাইভেটকার পেছন থেকে তার নিয়মিত ব্যবহৃত মোটরসাইকেলকে অনুসরণ ও তাড়া করে।

অভিযোগে আরো বলা হয়, ফ্লাইওভার থেকে নামার পর প্রাইভেটকারটি তার মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার চেষ্টা করে। কিন্তু মোটরসাইকেলের চালক আমিনুল ইসলাম কৌশলে তা এড়িয়ে যায়। এতে প্রাইভেটকারটি মালিবাগ আবুল হোটেলের সামনে একটি বাসকে ধাক্কা দেয়।

অবশ্য ঘটনার সময় নুর নিজে ওই মোটরসাইকেলে ছিলেন না। তিনি ছিলেন পাশের একটি গাড়িতে। তবে তার অভিযোগ, তাকে হত্যার উদ্দেশ্যেই এ ঘটনা ঘটানো হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT