ঢাকা, সোমবার ২৬ জুলাই ২০২১, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নীলফামারী সদর উপজেলা আ. লীগের ধর্ষন ও যৌন নিপীড়ন বিরোধী মানববন্ধন

প্রকাশিত : 08:41 PM, 8 October 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নীলফামারী সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ধর্ষণ ও যৌন নিপীড়ন বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৮ অক্টোবর) সকালে জেলা শহরের চৌরঙ্গি মোড়ে ঘন্টাব্যাপী এই কর্মসুচী পালন করেন নেতাকর্মীরা। মানববন্ধনে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমানের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান সঞ্চালনা করেন। এতে বক্তব্য প্রদান করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদা খানম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তী। মানববন্ধনে বক্তারা বলেন, ধর্ষকের কোন দল নেই, তার পরিচয় ধর্ষক। সরকার সব অপরাধের বিচার করেছে। ধর্ষকদেরও কঠিন শাস্তি নিশ্চিত করবে। মানববন্ধন কর্মসূচীতে অংশগ্রহন করেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান বুলেট, জেলা ট্রাক ট্যাংকলড়ি শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম রহমান ডালু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক জুবাইর হোসেন প্রামানিক জীম সহ আরো অনেকে। ‘বঙ্গবন্ধুর বাংলায় ধর্ষণের ঠাঁই নেই, শেখ হাসিনার বাংলায় ধর্ষকের ঠাঁই নেই’ ব্যানারে আওয়ামীলীগ ছাড়াও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা অংশগ্রহণ করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT