ঢাকা, বৃহস্পতিবার ২৪ জুন ২০২১, ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নীলফামারী র‌্যাবের অভিযানে বিপুল পরিমানে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত : 06:47 PM, 14 September 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নীলফামারী র‌্যাব-১৩, সিপিসি-২ এর অভিযানে ৩৯৮ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। রবিবার (১৩ই সেপ্টেম্বর) রাতে নীলফামারী র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল দিনাজপুর জেলার চিরিরবন্দর থানার ১০নং পুনট্টি ইউনিয়নের ০৭নং ওয়ার্ডের শিবকুড়ি গ্রামের মুছাশাহ বাজারের ২০০ (দুইশত) মিটার পূর্ব দিকে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৩৯৮ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত দুইটি মোবাইল ফোন এবং মাদক বিক্রিত নগদ এক হাজার একশত টাকাসহ মাদক ব্যবসায়ী মোঃ ফারিজুল ইসলাম (২৯) ও মোঃ আনোয়ার হোসেন (২৬) কে গ্রেপ্তার করে। মাদক ব্যবসায়ী মোঃ ফারিজুল দিনাজপুর জেলার ফুলবাড়ী থানার এলুয়াড়ী ইউনিয়নের গণিপুর গ্রামের মোঃ মোতাহার হোসেনের ছেলে ও মাদক ব্যবসায়ী মোঃ আনোয়ার হোসের ওই জেলার চিরিরবন্দর থানার শাহ্পুর কামারপাড়া গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে।
নীলফামারী র‌্যাব-১৩, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পরিচালক মোঃ হালিউজ্জামান জানান, তারা দুই জনই মাদক ব্যবসার সাথে জড়িত। পরবর্তীতে উক্ত আসামীদের নামে দিনাজপুর জেলার চিরিরবন্দর থানায় মাদক মামলা রুজু করে থানায় হস্তান্তর করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT