ঢাকা, শনিবার ২৩ অক্টোবর ২০২১, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নীলফামারীতে শিক্ষার্থী ও বাগেরহাটে কিশোরী ধর্ষণের শিকার

প্রকাশিত : 11:14 AM, 21 November 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলায় বাড়ির সামনে থেকে তুলে নিয়ে সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করেছে আরিফ হোসেন নামে এক যুবক। বাগেরহাটের রামপালে ১১ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে গোলাম হোসেন (৫৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে নোয়াখালীর বেগমগঞ্জে এক সিএনজি চালকের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন।

নীলফামারীর পল্লীতে সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে। কিশোরীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের মুছাখানপাড়া গ্রামে বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার বিকালে কিশোরীগঞ্জ থানায় মেয়ের বাবা বাদী হয়ে ধর্ষণ মামলা দায়ের করেন। জানা গেছে, বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে সে বাড়ির সামনের রাস্তায় হাঁটাহাঁটি করছিল। এমন সময় পিছন থেকে সদর ইউনিয়নের চৌকিদারপাড়ার মহসিন আলীর ছেলে আরিফ হোসেন (২২) তার মুখ চেপে ধরে ধানক্ষেতে নিয়ে ধর্ষণ করে। পরে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে মেয়েটিকে তার বাড়ির সামনে ফেলে আরিফ পালিয়ে যায়। ওই রাতেই কিশোরীগঞ্জ থানায় খবর দিলে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে কিশোরীগঞ্জ হাসপাতালে ভর্তি করে। শুক্রবার বিকেলে মেয়ের বাবা বাদী হয়ে আরিফ হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।

বাগেরহাটে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ ॥ বাগেরহাটের রামপালে ১১ বছর বয়সী কিশোরীকে ধর্ষণের অভিযোগে গোলাম হোসেন (৫৫) নামের এক দিনমজুরকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় রামপাল উপজেলার শিকিরডাঙ্গা এলাকা থেকে তাকে আটক করে। এর আগে বিকেলে ধর্ষণের শিকার কিশোরীর মা বাদী হয়ে গোলাম হোসেনকে আসামি করে রামপাল থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতার গোলাম হোসেন শিকিরডাঙ্গা গ্রামের মৃত আমিন উদ্দিন শেখের ছেলে।

জানা গেছে, ১৪ তারিখ শিকিরডাঙ্গা এলাকার পাশের একটি বালির মাঠে গোবর সংগ্রহ করতে যায় ওই কিশোরী। এসময় তাকে একা পেয়ে ধর্ষণ করে গোলাম হোসেন। বিষয়টি কাউকে না জানানোর জন্য কিশোরীকে ভয়ভীতি দেখায় গোলাম হোসেন। পরে কিশোরী তার মাকে বিষয়টি বলে দেয়।

নোয়াখালীতে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা ॥ নোয়াখালীর বেগমগঞ্জে দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে (৯) ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে এক সিএনজি চালকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে বেগমগঞ্জ থানায় মামলা করেছেন। শনিবার দুপুরে ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এর আগে বৃহস্পতিবার রাত ৮টায় উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের মোশায়েকপুর গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত সিএনজি চালক তৌহিদ (৩০) মৃত সফিউল্যার ছেলে।

জানা গেছে, অভিযুক্ত তৌহিদ ঘরে তার স্ত্রী না থাকার সুযোগে একই বাড়ির ওই স্কুলছাত্রীকে ঘরে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটির চিৎকারে তার মা এগিয়ে এসে পরিস্থিতি দেখে সংঙ্গাহীন হয়ে পড়ে। এ সুযোগে তৌহিদ পালিয়ে যায়। পরে এ ঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে রাতেই বেগমগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT