ঢাকা, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবের দুই সদস্যকে প্রেসক্লাব থেকে বহিষ্কার।

প্রকাশিত : 02:51 PM, 11 October 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নওগাঁর নিয়ামতপুর উপজেলা প্রেস ক্লাবের যুগ্ন সম্পাদক রেজাউল ইসলাম সেলিম ও সদস্য শাহজাহান শাজুকে উপজেলা প্রেস ক্লাব থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে।উপজেলা প্রেস ক্লাব সূত্রে জানা যায়, রেজাউল ইসলাম সেলিম প্রেস ক্লাবের ১২ হাজার টাকা আত্মসাৎ করায় এবং শাহজাহান শাজুু সেই টাকা আত্মসাৎ এ সহযোগিতা করা এবং প্রেস ক্লাবে জোর পূর্বক পরিকল্পিতভাবে বিশৃংখলা সৃষ্টির লক্ষ্যে তালা মেরে সংগঠনের স্বার্থ পরিপন্থি কার্যকলাপ করে ক্লাবের গঠনতন্ত্রের ১২(ক) ধারা লংঘন করেছেন। প্রেস ক্লাব সূত্রে আরো জানা যায়, রেজাউল ইসলাম সেলিম ও শাহজাহান শাজুকে গতকাল১০ অক্টোবর শনিবার এক জরুরী সভা আহবান করে উপস্থিত সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে প্রেস ক্লাবের গঠনতন্ত্রের ১২ (খ) ধারা মোতাবেক সাময়িকভাবে বহিস্কার করা হয়। সেই সাথে তাদের প্রাথমিক সদস্য পদও সাময়িকভাবে বাতিল করা হয়। এখন থেকে রেজাউল ইসলাম সেলিম ও শাহজাহান শাজু নিয়ামতপুর উপজেলা প্রেস ক্লাবের কেউ নয়। যদি কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান তাদের সাথে উপজেলা প্রেস ক্লাব বিষয়ে কোন রকম যোগাযোগ করে তাহলে প্রেস ক্লাব তার জন্য দায়ী থাকবে না।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT