ঢাকা, রবিবার ১৭ জানুয়ারি ২০২১, ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের মধ্যে ট্রলি ॥ নিহত-২

প্রকাশিত : 03:13 PM, 17 November 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নিয়ন্ত্রণ হারিয়ে বালুবাহী ট্রলি দোকানের মধ্যে ঢুকে ঘটনাস্থলেই পথচারী এক নারী নিহত ও চারজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে জেলার উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের সাইনবোর্ড বাসস্ট্যান্ড এলাকায়। অপরদিকে মেহেন্দিগঞ্জের আলিমাবাদ এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় একজন নিহত হয়েছে।

সোমবার দিবাগত রাতে উজিরপুর মডেল থানার এসআই রুহুল আমিন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, ওইদিন বিকেলে উপজেলার সাইনবোর্ড বাসস্ট্যান্ড এলাকায় রাস্তার পাশে পারুল বেগম নামের এক গৃহবধূ দাঁড়ানো ছিলো। এসময় বিপরীত দিক থেকে আসা বালুবাহী অবৈধ ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাঁপা দিয়ে পার্শ্ববর্তী এশটি দোকানের মধ্যে ঢুকে পরে। এতে ঘটনাস্থলেই ডহড়পাড়া গ্রামের কাদের হাওলাদারের স্ত্রী পারুল বেগম নিহত ও চারজন আহত হয়।

অপরদিকে মেহেন্দিগঞ্জ উপজেলার আলিমাবাদ এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে চালক সোহাগ বিশ্বাস (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। সে আলিমাবাদ ইউনিয়নের চরমহিষা গ্রামের দিলু বিশ্বাসের পুত্র।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT