সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নির্বাচন কমিশনের নির্দেশে সুধারাম থানার ওসি প্রত্যাহার

প্রকাশিত : 07:01 AM, 14 January 2022 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী নোয়াখালী পৌরসভা নির্বাচনের দুই দিন আগে নোয়াখালী সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিনকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে তাকে প্রত্যাহারের আদেশ দেওয়া হয়। এর আগে একই দিন সন্ধ্যার দিকে নির্বাচন কমিশন সচিবালয়ের সহকারী সচিব মো. আশফাকুর রহমান স্বাক্ষরিত চিঠিতে এ নির্দেশনা দেয়া হয়।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, নির্বাচন কমিশনের এক অফিস আদেশ অনুসারে সুধারাম থানার ওসিকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

নির্বাচন কমিশনের চিঠিতে বলা হয়, উপযুক্ত বিষয়ের পরিপ্রেক্ষিতে আদিষ্ট হয়ে জানানো যাচ্ছে যে, নোয়াখালী জেলার নোয়াখালী সদর পৌরসভার সাধারণ নির্বাচন। নির্বাচনকালীন প্রশাসনিক কারণে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিনকে প্রত্যাহার করার জন্য নির্বাচন কমিশন নির্দেশ প্রদান করছেন।

ওই চিঠিতে আরও বলা হয়, নির্দেশনা অনুযায়ী ওসি মো. সাহেদ উদ্দিনকে প্রত্যাহার করে তার জায়গায় একজন উপযুক্ত কর্মকর্তা পদায়ন করে নির্বাচন কমিশন সচিবালয়কে অবহিত করবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT