ঢাকা, বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নিখোঁজ সংবাদ

প্রকাশিত : 08:02 PM, 9 October 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের উত্তর পাইলগাঁও গ্রামের মো. গয়াছ আলীর স্ত্রী মোছা. কলছুমা বেগম (৪৫) গত ২৭ সেপ্টেম্বর নিজ বাড়ি থেকে বাহির হয়ে আর বাড়িতে আসেননি। এত দিন অনেক খোঁজাখুঁজির পরও তাঁর সন্ধান মেলেনি। তাঁর গায়ের রং শ্যামলা। উচ্চতা আনুমানিক ৫ ফুট ১ ইঞ্চি, মুখমন্ডল লম্বাটে ও হালকা-পাতলা গড়নের। হারিয়ে যাওয়ার সময় তার পড়নে ছাপা সাদা কালালের কাপড় ছিল। তিনি মানসিক রোগী।
এ ঘটনায় জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়েরি করবেন বলেন জানান মোছা. কলছুমা বেগমের ছেলে মো. জাবেদ মিয়া। কোনো হৃদয়বান ব্যক্তি তার মায়ের সন্ধান পেয়ে থাকলে তার ছেলে মো. জাবেদ মিয়ার মুঠোফোন নম্বরে (০১৭৯৩-২৯১২০৪) যোগাযোগ করতে অনুরোধ করা যানান তার ছেলে।
এ ব্যাপারে মোছা. কলছুমা বেগমের ছেলে মো. জাবেদ মিয়া বলেন, আমার বাবা, মা সহ দুই ভাইয়ের পরিবার। আমার মা আজ প্রায় ১২ দিন ধরে নিখোঁজ অনেক খোঁজাখুঁজি করেও আমার মায়ের সন্ধান পাই নাই। থানায় জিডি করবো আমার মায়ের সন্ধান পেয়ে থাকলে দয়া করে আমার নম্বারে যোগাযোগ করবেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT