ঢাকা, রবিবার ১৩ জুন ২০২১, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

‘নিখিলের সঙ্গে এতদিন লিভ-টুগেদার করেছি’

প্রকাশিত : 10:31 AM, 10 June 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বিচ্ছেদের জন্য যখন আদালতের দারস্থ হয়েছেন স্বামী নিখিল জৈন, ঠিক তখনি বিস্ফোরক মন্তব্য করে বসলেন স্ত্রী অভিনেত্রী নুসরাত জাহান।

অভিনেত্রী বলেছেন, নিখিলকে তিনি বিয়ে করেননি। তার সঙ্গে এতদিন লিভ-টুগেদার করেছেন।

বুধবার এক বিবৃতিতে নুসরাত এসব কথা বলেন।

২০১৯ সালের জুনে তুরস্কে নিখিলের সঙ্গে বিয়ে প্রসঙ্গ টেনে তিনি আরও বলেন, তুরস্কের বিয়ে আইন অনুসারে এই অনুষ্ঠান অবৈধ। উপরন্তু হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত। যা এ ক্ষেত্রে মানা হয়নি। ফলে এটা বিয়েই নয়।

‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি, বিয়ে নয়। ফলে বিয়েবিচ্ছেদের প্রশ্নই ওঠে না’, যোগ করেন নায়িকা।

২০১৯ সালের জুনে তুরস্কে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন নুসরাত। দুই বছরের বেশি সময় আগে নিখিল জৈনের সঙ্গে প্রেমের সম্পর্ক থেকে বিয়েতে জড়ান নুসরাত জাহান।

কিন্তু বিয়ের এক বছর পরই আচমকাই ছন্দপতন রূপকথার প্রেমকাহিনিতে। নিখিল-নুসরাতের দাম্পত্য সম্পর্কের চিড় এখন টালিগঞ্জের ওপেন সিক্রেট।

স্বামী নিখিল জৈনের সঙ্গে বিয়েবিচ্ছেদ হতে চলেছে অভিনেত্রীর- এমন গুঞ্জন শোনা গেলেও এতদিন এ বিষয়ে মুখ খোলেননি নিখিল বা নুসরাত।

সম্প্রতি অভিনেতা যশের সন্তানের মা হচ্ছেন নুসরাত- এমন খবর চাউর হলে নিখিলের সঙ্গে তার বিয়েবিচ্ছেদ নতুন করে আলোচনায় আসে।

স্ত্রী নুসরাতের সঙ্গে বিচ্ছেদের জন্য আদালতে মামলাও করেন নিখিল। আগামী ২০ জুলাই সেই মামলার শুনানির তারিখ নির্ধারণ করা হয়েছে। তার আগেই নিখিলের সঙ্গে সম্পর্ক নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন অভিনেত্রী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT