ঢাকা, সোমবার ১৮ অক্টোবর ২০২১, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নিউইয়র্কের গির্জায় ভয়াবহ অগ্নিকাণ্ড

প্রকাশিত : 02:30 PM, 7 December 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের ম্যানহাটন এলাকার ইস্ট ভিলেজে অবস্থিত ঐতিহাসিক একটি গির্জা অগ্নিকাণ্ডে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

উনিশ শতকে নির্মিত কলেজিয়েট গির্জাটিতে স্থানীয় সময় শনিবার ভোরে আগুন লাগে। খবর নিউইয়র্ক টাইমসের।

গির্জার পাশের একটি পাঁচতলা খালি ভবন থেকে আগুনের সূত্রপাত হয়। পরে তা দ্রুত গির্জায় ছড়িয়ে পড়ে। নিউইয়র্ক শহরের দমকল বিভাগের সহকারীপ্রধান জন হজেন্স বলেন, অগ্নিকাণ্ডের ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। এতে চারজন সামান্য আহত হয়েছে বলে স্থানীয় গণমাধ্যমের খবরে জানা গেছে।

১৮৯২ সালে গির্জাটি নির্মিত হয়। নিউইয়র্কের মেয়র বিল ডে ব্ল্যাসিও টুইটার পোস্টে বলেন, গির্জায় অগ্নিকাণ্ডের ঘটনা হৃদয়বিদারক। তবে এ গির্জা পুনঃনির্মাণের জন্য যা কিছু সম্ভব আমরা তার সবই করব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT