ঢাকা, মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১, ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নাভারনে একটি প্রাইভেটকার ভারতীয় ফেন্সিডিলসহ গ্রেফতার-২

প্রকাশিত : 10:37 PM, 2 November 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

যশোরের শার্শার নাভারন সাতক্ষীরা মোড় থেকে একটি প্রাইভেটকার ও ৬৫ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ যাদবপুর গ্রামের আঃ মাজেদ আলীর ছেলে মোঃ সবুজ(২৮) ও দক্ষিন বুরুজবাগান গ্রামের মৃত: সেফাতুল্যার ছেলে আঃ আজিজ(৫২)কে গ্রেফতার করেছে র‌্যাব-৬ এর সদস্যরা।

সোমবার(২ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এর নেতৃত্বে একটি আভিযানিক দল যশোর জেলার শার্শা থানাধীন নাভারন সাতক্ষীরা মোড়স্থ হোটেল রাজ এর সামনে পাঁকা রাস্তার উপর গাড় নেভী ব্লু কালারের একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-১২-৭৪৭৯) গাড়ী মধ্যে থেকে ভারতীয় ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

যশোর র‌্যাব-৬, সিপিসি-৩ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন(এক্স)বিএন গ্রেফতার আসামীসহ একটি প্রাইভেটকার উদ্ধার এর বিষয়টি নিশ্চিত করেন।তিনি আরো বলেন, ধৃত আসামী ও জব্দকৃত আলামত সহ যশোর জেলার র্শাশা থানায় হস্তান্তর এবং ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর সারনী ক্রমিক ১৪ (গ) ধারায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT