শনিবার ২২ জানুয়ারি ২০২২, ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নাটোরে ভুট্টাখেত থেকে এক শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার

প্রকাশিত : 11:42 AM, 7 May 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নাটোরে নিখোঁজের তিন ঘণ্টা পর ভুট্টাখেত থেকে এক শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে জেলার গুরুদাসপুর উপজেলার সাবগাড়ি এলাকা থেকে গলাকাটা অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

ওই শিশুর নাম মুহিবুল্লাহ (৬)। সে সিংড়া উপজেলার গোটিয়া মহিষমারি গ্রামের পল্লি চিকিৎসক ইসাহক আলীর ছেলে।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, মুহিবুল্লাহ প্রায় এক মাস আগে মায়ের সঙ্গে গুরুদাসপুর উপজেলার সাবগাড়ি এলাকায় নানার বাড়িতে বেড়াতে যায়। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে সে মুঠোফোনে কার্টুন দেখতে দেখতে নানার বাড়ির বাইরে যায়। এর পর তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

রাত পৌনে ৯টার দিকে স্থানীয় লোকজন বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে একটি ভুট্টাখেতে বস্তাবন্দী অবস্থায় একটি মৃতদেহ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ এসে বস্তা খুলে গলাকাটা অবস্থায় মুহিবুল্লার মৃতদেহ দেখতে পায়। তাকে কে বা কারা কেন হত্যা করেছে, তা কেউ বলতে পারেনি।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, খবর পাওয়ার পরপরই পুলিশ হত্যাকারীকে শনাক্ত করার জন্য মাঠে নেমেছে। যত দ্রুত সম্ভব হত্যাকারীকে খুঁজে বের করা হবে। আজ শুক্রবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT