ঢাকা, সোমবার ১২ এপ্রিল ২০২১, ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নাটোরে প্রতিবন্ধী শিশুকে বেঁধে নির্যাতনের ঘটনায় সাবেক পুলিশ সদস্যসহ ৩ জন আটক

প্রকাশিত : 03:02 PM, 11 October 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নাটোর শহরের হরিশপুর এলাকায় এক প্রতিবন্ধী শিশুকে বেঁধে নির্যাতন করার অভিযোগে সাবেক এক পুলিশ সদস্যসহ পরিবারের ৩ জনকে আটক করেছে পুলিশ। শনিবার বিকালে নাটোরে শহরের হরিশপুর চেয়ারম্যানপাড়া এলাকায় শিশুরা ক্রিকেট খেলার সময় একটি বল সাবেক পুলিশ সদস্যের বাড়ির মধ্যে পড়ে। এসময় বাক প্রতিবন্ধী শিশু জাবেদ বলটি আনার জন্য ওই বাড়িতে গেলে সাবেক পুলিশ সদস্য হাবিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যরা বেঁধে তাকে মারধর করতে শুরু করে। এতে এলাকাবাসী ক্ষুদ্ধ হয়ে বাড়িটি ঘিরে ফেললে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। ভুক্তভোগী শিশু জাবেদ হোসেন শহরের বড়হরিশপুর এলাকার মো মোশাররফ হোসেনের ছেলে। এ ঘটনায় প্রতিবন্ধী শিশুটির মামা মাহফুজুর রহমান বাদী হয়ে নির্যাতনের অভিযোগে একটি মামলা দায়ের করেছেন। ঘটনায় শনিবার সন্ধ্যায় পুলিশ অভিযুক্ত ৩ জনকে আটক করেছে।
এলাকাবাসী জানায়, বিকালে কয়েকজন শিশু ক্রিকেট খেলার সময় একটি বল পুলিশের সাবেক সদস্য হাবিবুর রহমানের বাড়িতে পড়ে। এসময় প্রতিবন্ধী শিশু জাবেদ বলটি আনতে গেলে সাবেক পুলিশ সদস্য হাবিবুর, তার স্ত্রী শাহানাজ ও শ্যালক মাহফুজ প্রতিবন্ধী শিশুটিকে বেধে মারধর করে। বিষয়টি টের পেয়ে ক্ষুদ্ধ এলাকবাসী ওই বাড়িটি ঘিরে ফেলে। এসময় সংবাদ পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হলে জনরোষ থেকে বাঁচতে অভিযুক্তরা দ্রুত পুলিশ ভ্যানে উঠে আত্মরক্ষা করে। এ বিষয়ে হাবিবুর রহমান শিশুটিকে বেধে রাখার কথা স্বীকার করলেও নির্যাতন করার কথা অস্বীকার করেন। অপরদিকে সেখানে উপস্থিত থানার পুলিশ সদস্যরা কোন মন্তব্য করেননি।
এ বিষয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, এই ঘটনায় ভুক্তভোগীর মামা মাহফুজুর রহমান বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ হাবিবুর রহামন ও তার স্ত্রী শাহানাজ বেগম এবং শ্যালক মাহফুজ কে আটক করেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT