সোমবার ২৯ নভেম্বর ২০২১, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নাটোরে পেঁয়াজের মূল্য নিয়ন্ত্রণে মাঠে জেলা প্রশাসন

প্রকাশিত : 08:53 PM, 16 September 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নাটোরে পেঁয়াজের মূল্য নিয়ন্ত্রণে মাঠে মনিটরিং ও মজুদ ঠেকাতে মাঠে নেমেছে জেলা প্রশাসন। সারা দেশে ক্রমবর্ধমান পেঁয়াজের দাম বৃদ্ধিতে শঙ্কিত সাধারণ মানুষ। বুধবার সকালে জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ নিজে এবং প্রত্যেকটি উপজেলার নির্বাহী কর্মকর্তারা বাজার মনিটরিং এ বের হন। এ সময় ব্যবসায়ীদেরকে সতর্ক করে দেন তারা যাতে পেঁয়াজের দাম বৃদ্ধি না করেন। এসময় তিনি বলেন, নাটোরে ৬৮ হাজার মেট্রিক টন পেঁয়াজ মজুদ রয়েছে পেঁয়াজের কোন সংকট নেই। তাই অযথা দাম বাড়িয়ে জনগণের ভোগান্তি তৈরি করবেন না বলেও হুঁশিয়ারি দেন তিনি।
এসময় জেলা প্রশাসক বিভিন্ন পাইকারি ও খুচরা দোকান ঘুরে ঘুরে দেখেন তাদের সঙ্গে কথা বলেন। তিনি আশ্বস্ত করেন বাংলাদেশে এখন যে পরিমাণ পেঁয়াজ রয়েছে তাতে আগামী আরো পাঁচ থেকে ছয় মাস চলবে। এছাড়া সরকার আরো পেঁয়াজ আমদানি করছে। এছাড়া ক্রেতাসাধারণ কে বেশি বেশি পিঁয়াজ কিনে মজুদ না করার জন্য পরামর্শ দেন তিনি। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় জেলা প্রশাসন, পুলিশ ও গোয়েন্দা বিভাগ এবং ব্যবসায়ীদের নিয়ে পেঁয়াজের মূল্য ও মজুদ বিষয়ে এক জরুরি বৈঠকে করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT