বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

নাটোরে করোনা সংক্রমণ ঠেকাতে পুলিশ ও জেলা প্রশাসন কঠোর অবস্থানে।

প্রকাশিত : 03:25 PM, 29 May 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নাটরে নতুন করে করোনা সংক্রমণ ঠেকাতে জেলা পুলিশ ও জেলা প্রশাসন কঠোর অবস্থানে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করছে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন। শনিবার দুপুরে শহরের কেন্দ্রীয় মসজিদ মার্কেট, ছায়াবানী মোড়, নীচাবাজার এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, পুলিশ সুপার লিটন কুমার সাহাসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। লিটন কুমার সাহা জানান, শহরে করোনা সংক্রমণ বেশি হওয়ায় শহরের বিভিন্ন স্থানে স্পেশাল টিম সহ ৬টি মোবাইল টিম কাজ করছে। সম্প্রতি চাপাই নবাবগঞ্জ, রাজশাহীর পর নাটোরে করোনা’র সংক্রমণ বেশি হওয়ায় জেলায় করোনা সংক্রমণ ঠেকাতে জেলা ও পুলিশ প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT