ঢাকা, মঙ্গলবার ২২ জুন ২০২১, ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নাটোরে করোনা উপসর্গ নিয়ে পুলিশ সদস্যের মৃত্যু

প্রকাশিত : 08:10 PM, 8 September 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নাটোরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আরও এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। আব্দুল আলিম নামের এএসআই পদমর্যাদার ওই পুলিশ সদস্য রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় তিনি গতকাল সোমবার দুপুরে মৃত্যুবরণ করেন।

করোনা উপসর্গ নিয়ে নাটোর জেলার সদর কোর্টে কর্মরত এএসআই আব্দুল আলীম মোল্লার মৃত্যুতে পুলিশ সুপার গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

নাটোর পুলিশ সুপার কার্যালয় সূত্র জানায়, নাটোর জেলার সদর কোর্টে কর্মরত এএসআই আব্দুল আলীম মোল্লা করোনা উপসর্গ নিয়ে ৫ সেপ্টেম্বর থেকে রাজারবাগ পুলিশ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। গতকাল দুপুর আড়াইটায় মৃত্যুবরণ করেন। তিনি একজন সৎ, দক্ষ ও নিষ্ঠাবান পুলিশ সদস্য ছিলেন।
১৯৯৫ সালে তিনি কনস্টেবল হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ২০১২ সালে এএসআই (নিরস্ত্র) পদে পদোন্নতি প্রাপ্ত হন। তার বাসা জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানাধীন দক্ষিণতাউসারা গ্রামে। দাম্পত্য জীবনে তিনি দুই সন্তানের জনক।

পুলিশ সুপার লিটন কুমার সাহা (পিপিএম) শোক প্রকাশ করে বলেন, দেশ ও জনগণের সেবায় জীবন উৎসর্গ করে তিনি ত্যাগের এক অনুপম দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার অকাল মৃত্যুতে নাটোর জেলা পুলিশ পরিবার গভীরভাবে শোকাহত।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT