শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ব্যাংকারদের সর্বনিম্ন বেতন বেঁধে দিল কেন্দ্রীয় ব্যাংক, ১ মার্চ থেকে কার্যকর ◈ জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে ◈ মারধর করে যুবককে মেরে ফেলল বনভোজনের যাত্রীরা ◈ করোনায় শনাক্ত ১০ হাজার ছাড়াল ◈ এমন কোনো দেশ নাই যেখানে এনকাউন্টার ঘটে না: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ শাবিতে অনশনরত দুইজন হাসপাতালে, চিকিৎসায় মেডিকেল টিম ◈ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী ◈ পুলিশ সার্জেন্ট টাকা চাননি, ক্ষমা চেয়েছেন সেই চীনা নাগরিক ◈ অসহিষ্ণুতায় অনেক ছোট ঘটনা বড় রূপ পায় ◈ চালের কৃত্রিম সংকট অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিন

নাটোরে করোনায় মারা গেলেন ব্যাংক কর্মকর্তা

প্রকাশিত : 07:29 PM, 31 March 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নাটোরে করোনায় আক্রান্ত হয়ে শফিকুল ইসলাম কনক (৩৪) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। বুধবার ভোর সাড়ে ৫টার দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। কনক ন্যাশনাল ব্যাংক নাটোর শাখায় ফাস্ট এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত ছিলেন।হাসপাতাল ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ব্যাংক কর্মকর্তা শফিকুল ইসলাম কনক গত ২৪ মার্চ নাটোর সদর হাসপাতালে করোনা পরীক্ষার নমুনা দেন। জ্বীন এক্সপার্টে তার নমুনা পজিটিভ আসে। এরপর থেকে তিনি শহরের কানাইখালি এলাকায় নিজ বাড়িতেই হোম আইসোলেশনে ছিলেন। আজ বুধবার ভোর রাতে তার মৃত্যু হয়।নাটোর সিভিল সার্জন অফিসের সিনিয়র কেমিকেল টেকনোলজিষ্ট (ল্যাব) হাফিজার রহমান করোনায় আক্রান্ত হয়ে ব্যাংক কর্মকর্তা শফিকুল ইসলাম কনকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার মৃত্যুর খবর পাওয়ার পর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের ডাক্তার সুকর্ন মৃতের নমুনা সংগ্রহ করেন। এসময় স্বাস্থ্য বিধি মেনে মৃতের দাফন সম্পন্ন করার পরামর্শ দেন। গত ২৪ মার্চ তার পজেটিভ ধরা পরলে তিনি হোম কোয়ারেন্টাইনে ছিলেন।নাটোর সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম করোনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন হয়েছে। গত ৫ দিনের ব্যবধানে নাটোর শহরে করোনায় ২ জনের মৃত্যু হয় বলে নিশ্চিত করেন। এর আগে গত ২৭ মার্চ শহরের লালবাজার এলাকায় নর্থ হেরাল্ড ইংলিশ মিডিয়াম স্কুলের অধ্যক্ষ শাহিনা নাজনীন মিতা করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT