শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নাটোরে আজ থেকে ৭ দিনের কঠোর লকডাউন

প্রকাশিত : 12:51 PM, 9 June 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নাটোরে আজ থেকে সাত দিনের ফের কঠোর লকডাউনের ঘোষণা দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে জেলা প্রশাসন। সোমবার গভীর রাতে জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির জরুরি ভার্চুয়াল সভায় এই সিদ্ধান্ত হয়। তবে লকডাউন চলাকালে জরুরি পণ্যসেবা সরবরাহ চালু থাকবে।

ভার্চুয়াল এই সভায় স্থানীয় এমপি, মন্ত্রী, জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জনসহ প্রশাসনের কর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুধীসমাজের প্রতিনিধিরা যুক্ত ছিলেন। সভায় অংশগ্রহণকারীদের কাছে লকডাউনের ব্যাপারে মতামত চেয়ে জরিপ পরিচালনা করা হয়। সেখানে বেশির ভাগ অংশগ্রহণকারী সর্বাত্মক লকডাউনের পক্ষে মত দেন। সভা শেষে কঠোর লকডাউনের সিদ্ধান্ত হয়।

আলোচনা শেষে রাত সোয়া ১টার দিকে জেলা প্রশাসক মো. শাহরিয়াজ বলেন, বুধবার সকাল ৬টা থেকে পরবর্তী সাত দিন নাটোর সদর ও সিংড়া পৌরসভা এলাকায় সর্বাত্মক লকডাউন থাকবে। লকডাউনের ক্ষেত্রে জাতীয় নীতিমালা অনুসরণ করা হবে। জরুরি প্রয়োজন ছাড়া বের হওয়া যাবে না, মাস্ক পরিধান বাধ্যতামূলক এবং স্বেচ্ছাসেবকরা জরুরি পণ্য সরবরাহ করবেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT