ঢাকা, বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নাচোল রেলস্টেশন পরিদর্শন করলেন জিএম ও চিফ ইঞ্জিনিয়ার

প্রকাশিত : 09:09 PM, 16 September 2020 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

চাঁপাইনবাবগঞ্জের নাচোল রেল স্টেশন পরিদর্শন করলেন বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের জেনারেল ম্যানেজার মিহির কান্তি গুহ ও প্রধান প্রকৌশলী আল ফাত্তাহ মোঃ মাসুদ রানা। চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আমিনুল ইসলাম রেলমন্ত্রীর দপ্তরে যোগাযোগ করে নাচোল রেলস্টেশনের ব্যাপারে আলাপ করেন। তাঁর অনুরোধে রেলওয়ে পশ্চিমাঞ্চলের জেনারেল ম্যানেজার ও প্রধান প্রকৌশলী পরিদর্শনে আসেন।
আজ বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে নাচোল রেলস্টেশন পরিদর্শনে এসে জনসাধারণের নিকট থেকে স্টেশনটির দূর্দশার কথা শোনেন। তবে স্টেশনটির অবকাঠামোসহ অন্যান্য প্রয়োজন পর্যায়ক্রমে পূরণ করা হবে বলে তাঁরা আশ্বস্ত করেন। এসময় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নূর কামাল, পৌর বিএনপির সভাপতি মোসাদ্দেকুর রহমান, সাধারণ সম্পাদক দুরুল হোদা, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক গোলাম মোর্তুজাসহ স্থানীয় গণমাধ্যম কর্মিগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT