ঢাকা, সোমবার ২৬ জুলাই ২০২১, ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

না’গঞ্জে বিস্ফোরণে দগ্ধ আরও তিন জনের মৃত্যু

প্রকাশিত : 09:48 AM, 11 September 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ফতুল্লার পশ্চিমতল্লার মসজিদে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আরও তিনজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে একজন ও বিকেলে আরও দুইজন ঢাকার শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে মারা যান। এরা হলেনÑ আব্দুস সাত্তার (৪০), শেখ ফরিদ (২১) ও নজরুল ইসলাম (৫৫)। এ নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত নিহতের সংখ্যা দাঁড়াল ৩১ জনে। একই ঘটনায় দগ্ধ আরও ৫ জনের অবস্থায় আশঙ্কজনক। এ বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। বিস্ফোরণের ঘটনার ষষ্ঠদিন বৃহস্পতিবার চতুর্থদিনের মতো তিতাস গ্যাস কর্তৃপক্ষ গ্যাসের লিকেজ অনুসন্ধানের জন্য খোঁড়াখুঁড়ি করছে। এদিকে জেলা প্রশাসনের গঠিত তদন্ত কমিটি পূর্ণাঙ্গ প্রতিবেদন দাখিল করার জন্য আরও সাতদিনের জন্য সময় চেয়ে আবেদন করেছেন। নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জসিমউদ্দিন বলেন, তদন্ত প্রতিবেদন জমা দেয়ার জন্য আরও ৫ দিনের সময় বর্ধিত করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তদন্ত কমিটির প্রধান ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খাদিজা তাহেরা ববি জেলা প্রশাসকের সঙ্গে দেখা করে তদন্তের সময় বাড়ানোর জন্য আবেদন করেন। এদিকে মসজিদের বিস্ফোরণের ঘটনায় ফতুল্লা থানায় পুলিশের দায়েরকৃত মামলাটি নির্ভিক তদন্তের স্বার্থে সিআইডিতে ন্যস্ত করা হয়েছে বলে পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানিয়েছেন। বৃহস্পতিবার বিকেলে সিআইডির একটি টিম ফতুল্লার পশ্চিমতল্লার মসজিদের বিস্ফোরণের ঘটনাস্থলটি পরিদর্শন করেছেন।

মসজিদে বিস্ফোরণের দুর্ঘটনাস্থল পরিদর্শন সিআইডির ॥ পশ্চিমতল্লা বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় ফতুল্লা মডেল থানায় পুলিশের দায়ের করা মামলাটি তদন্তের জন্য সিআইডি পুলিশের কাছে হস্তান্তরের পর বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ সিআইডি পুলিশের পরিদর্শক ও মামলার নবনিযুক্ত তদন্ত কর্মকর্তা বাবুল হোসেনের নেতৃত্বে সিআইডি পুলিশের একটি টিম পশ্চিমতল্লা বাইতুস সালাত জামে মসজিদ পরিদর্শন করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT