ঢাকা, বৃহস্পতিবার ১৩ মে ২০২১, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নাইজারে বন্দুকধারীদের হামলায় ১৬ সেনা নিহত

প্রকাশিত : 08:32 AM, 4 May 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

পশ্চিম আফ্রিকার দেশ নাইজারে বন্দুকধারীদের হামলায় কমপক্ষে ১৬ সেনা সদস্যের প্রাণহানি ঘটেছে। এতে আহত হয়েছে বহু মানুষ। মালি সীমান্তের তাহুয়া অঞ্চলে ঘটনাটি ঘটে।

তাহুয়ার সরকারি কর্মকর্তা ইবরাহিম মিকো টেলিভিশনে বলেন, গত শনিবার দস্যুদের হামলায় ১৬ জন নিহত ও ছয়জন আহত হয় এবং একজন নিখোঁজ হয়। তিনি আক্রমণের শিকার হওয়া টহল টিমের নিহত কমান্ডার লেফটেন্যান্ট মামান নামেয়ার জানাজায় অংশ নেন।

কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরার খবরে বলা হয়, মালি ও বুরকিনা ফাসোর সঙ্গে পশ্চিম নাইজারের বিস্তৃত মরুভূমি সীমান্ত তাহুরা এলাকায় ২০১২ সাল থেকে সংঘাত বিরাজ করছে।

উল্লেখ, গত মার্চ মাসে নাইজারের মালি সীমান্তে বিদ্রোহীদের হামলায় ১৪১ জন নিহত হয়। সাম্প্রতিক সময়ের মধ্যে এটা ছিল সবচেয়ে বড় হামলা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT