ঢাকা, মঙ্গলবার ২৭ জুলাই ২০২১, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নরসিংদীতে স্বামীর হাতে স্ত্রী ও বাড়ির মালিকসহ ৩ জন খুন

প্রকাশিত : 11:08 PM, 13 September 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

পারিবারিক কলহের জের হিসেবে স্ত্রীসহ ৩ জনকে কুপিয়ে খুন করা হয়েছে। এ ঘটনায় স্বামী বাদলকে আটক করেছে পুলিশ।

শিবপুর উপজেলার কুমরাদী গ্রামের তাজুল ইসলামের বাড়িতে রবিবার ভোর ৪টায় এ ঘটনা ঘটে। জানা গেছে, ওই বাড়ির ভাড়াটিয়া কাঠমিস্ত্রী বাদল মিয়া পারিবারিক কলহের জের হিসেবে ঘটনার দিন রবিবার ভোরে তার স্ত্রীকে পেটাচ্ছিল। এসময় বাঁধা দেয়ায় বাড়ির মালিক তাজুল ইসলাম (৭০) ও তার স্ত্রী মনোয়ারা বেগম (৬০), মেয়ে কুলসুম (২০), বাদলের স্ত্রী নাজমা (৫০), ছেলে সোহাগ (১০) কে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করে। এদের মধ্যে বাদলের স্ত্রী নাজমা এবং বাড়ির মালিকের স্ত্রী মনোয়ারা বেগম ঘটনাস্থলেই মারা যায়। এসময় আশেপাশের লোকজন দৌড়ে এসে বাড়ির মালিক তাজুল ইসলাম তার মেয়ে কুলসুম (২০) ও বাদলের পুত্র সোহাগ (১০) কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে বাড়ির মালিক তাজুল ইসলাম মারা যান।

খবর পেয়ে শিবপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত মনোয়ারা ও নাজমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

শিবপুর থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, এ ঘটনায় বাদলকে আটক করা হয়েছে। তার বাড়ি কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার ইছাখালী গ্রামে। সে পেশায় একজন কাঠমিস্ত্রী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT