রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

নরসিংদীতে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

প্রকাশিত : 07:34 AM, 16 April 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নরসিংদীতে দুই মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে নাগরিয়াকান্দি ব্রীজ এলাকার কালাইগোবিন্দপুরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পৌর শহরের রাঙ্গামাটি এলাকার রফিক মিয়ার ছেলে আরিফ (২০) ও আহত সাটিরপাড়া এলাকার কামাল আফসারীর ছেলে মুকিত (২১) । মুকিত নর্থ সাউথ ইউনিভারসিটির ল ডিপামেন্টের ছাত্র।

পুলিশ জানিয়েছেন, নরসিংদীর সাথে নদী বেষ্টিত চরাঞ্চলে যাতায়াতের জন্য নতুন সড়ক ও ব্রীজ তৈরী করা হয়। প্রায়ই শহরের বিভিন্ন বয়সের লোকজন সেখানে ঘুরতে যায়।

রাত সাড়ে ৯টার দিকে নিহত আরিফ মটোর সাইকেল নিয়ে নাগরিয়াকান্দি এলাকায় শেখ হাসিনা ব্রীজে ঘুরতে যায়। একই সময় সাঠির পাড়া এলাকার মুকিত মটর সাইকেল নিয়ে ওই এলাকায় ঘুরতে যায়। এসময় মটর সাইকেল দুইটি কালাইগোবিন্দ পুর এলাকায় আসলে মটরসাইকেলের দুইটির মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই আরিফ মারা যায়। গুরুত্বর আহত হয় মুকিত।

পরে আহতবস্থায় মুকিতকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় প্রেরন করেন। পরে ঢাকায় নেওয়ার পথে মুকিত মারা যায়।

সদর মডেল থানার ওসি তদন্ত আতাউর রহমান বলেন, দুইটি মটরসাইকেলই অতিরিক্ত গতিতে চলছিল। সাথে সাথে এক জন মারা যায়। অপর জনকে ঢাকায় নেওয়ার পথে মারা যায়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT