সোমবার ২৪ জানুয়ারি ২০২২, ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

নগরীতে সন্তান জন্মের ১১ দিন পরে করোনায় মারা গেলেন মা

প্রকাশিত : 08:29 PM, 1 July 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহী নগরীর মেহেরচন্ডী এলাকায় বিয়ের ১৪ বছর পর গর্ভধারণ করে এই ফুটফুটে শিশুটির জন্ম দিয়েছেন মা। কিন্তু শিশু জন্ম দানের মাত্র ১১ দিন পরে করোনায় আক্রান্ত হয়ে মা মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ওই নারীর নাম শিলপা খাতুন। আজ বৃহস্পতিবার সকাল আটটার দিকে তিনি মারা যান।তিনি মেহেরচন্ডী এলাকার সাইফুল ইসলামের স্ত্রী। সাইফুল নগরীর মডেল হাসপাতালের কর্মচারী। সন্তানের জন্য স্ত্রীকে ভারতেও চিকিৎসা করে নিয়ে আসেন সাইফুল। অবশেষে একটি সন্তানের মুখ দেখলেও হারালেন প্রিয়তমা স্ত্রী শিলপাকে। শিলপার গত দুদিন আগে করোনা ধরা পড়ে। এরপর গুরুতর অসুস্থ হয়ে আজ সকালে তিনি মারা যান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT