মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

নগরীতে মাদক সেবন করে ছিনতাই কালে তিনজন আটক

প্রকাশিত : 09:04 AM, 24 June 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীতে মাদক সেবন ও মাদক সেবন অবস্থায় পথ রোধ করে অটোরিক্সা চালককে মারধরের অপরাধে তিন জনকে আটক করেছে বোয়ালীয়া থানা পুলিশ। মঙ্গলবার রাত ১ টার ৩০ মিনিটের সময় নগরীর দড়িখরবোন এলাকা থেকে তাদের আটক করে।আটাক কৃতরা হলো, বালিয়াপুকুর বড় বটতলা এলাকার বাদল শেখের ছেলে মো. সনেট, একই এলাকার মুন্না শেখের ছেলে তরিকুল ইসলাম তরিক এছাড়াও মুন্নাফের মোড় এলাকার মোস্তফার ছেলে ফইসাল হোসেন।অটো চালক মো. খলিলুর রহমান জানান, রাত ১ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তিন জন ডাক্তার নিয়ে ভদ্রা যাওয়ার সময় নগরীর দড়িখরবোনা এলাকায় পৌছালে তিন জন মোটরসাইকেল আরোহী পথরোধ করে উপর্জপুরি হয়ে জেরা শুরু করেন। তাদের কথা বর্তা শুনে আমার কাছে সন্দেহ হয়।তাই গাড়ি দাড় না করিয়ে গাড়ি চালাতে থাকলে মোটরসাইকেল আরোহীর হাতে থাকা হেলমেট দিয়ে আমার গাড়ির সামনের গ্লাস ভেঙ্গে পথরোধ করার চেষ্টা করে। এছাড়াও গাড়িতে থাকা যাত্রীদের ছিনতাই এর চেষ্টা করে। সেই সময় যাত্রীগণ চিৎকার করলে টহলরত পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে আমাদের উদ্ধার করেন।এদিকে ঘটনা স্থলে গিয়ে বোয়ালীয়া থানার টহলপুলিশ দেখতে পান মোটরসাইকেল আরোহী তিনজন মদ্দপ অবস্থায় ছিনতাই চেস্টা করছিলো এবং যাত্রীদের সাথে অস্রাভ্য ভাষায় গালাগালি করলে পুলিশ তাদের আটক করেন।এ বিষয়ে বোয়ালীয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, গত ২২ গভীর রাতে নগরীর দড়িখরবোনা এলাকায় তিনজন বখাটে মাদক সেবন অবস্থায় অটো রিক্সার পথ রোধ করে ছিনতাই এর চেষ্টা করলে ঘটনা স্থল থেকে তিনজনকে আটক করে টহলপুলিশ। তাদের নামে থানায় মাদক সেবন ও গাড়ি ভাংচুরের মামলা হয়েছে। এছাড়াও তাদের নামে নগরীর বিভিন্ন থানায় একাধীক অস্ত্র, মাদক ও ছিনতাই মামলা রয়েছে বলে জানাগেছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT