শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
◈ ব্যাংকারদের সর্বনিম্ন বেতন বেঁধে দিল কেন্দ্রীয় ব্যাংক, ১ মার্চ থেকে কার্যকর ◈ জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে ◈ মারধর করে যুবককে মেরে ফেলল বনভোজনের যাত্রীরা ◈ করোনায় শনাক্ত ১০ হাজার ছাড়াল ◈ এমন কোনো দেশ নাই যেখানে এনকাউন্টার ঘটে না: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ শাবিতে অনশনরত দুইজন হাসপাতালে, চিকিৎসায় মেডিকেল টিম ◈ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী ◈ পুলিশ সার্জেন্ট টাকা চাননি, ক্ষমা চেয়েছেন সেই চীনা নাগরিক ◈ অসহিষ্ণুতায় অনেক ছোট ঘটনা বড় রূপ পায় ◈ চালের কৃত্রিম সংকট অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিন

নওগাঁ মান্দা উপজেলায় ষষ্ঠ দিনেও উপজেলা প্রশাসনের তৎপরতায় চরম লকডাউন!

প্রকাশিত : 07:13 PM, 6 July 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

 

মোঃআঃমজিদ মণ্ডল (সম্রাট)
নওগাঁ

নওগাঁর মান্দায় (৬-জুলাই) ষষ্ঠ দি‌নেও ক‌ঠোর লকড‌াউ‌ন বাস্তবায়‌ন করতে মাঠে কাজ কর‌ছে মান্দা থানা পুলিশ, আইন শৃঙ্খলার যৌথ বাহিনী ও উপ‌জেলা প্রশাসন। মঙ্গলবার মান্দা উপজেলার নির্বাহী কর্মকর্তা আব্দুল হালিম ও সহকারী কমিশনার ভূমি (এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট) ইমরানুল হক আলাদা টিম করে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

উপজেলার গুরুত্বপূর্ণ জায়গা গুলো প্রসাদপুর, বুড়িদহ,জোতবাজার, এিমহনী সহ বিভিন্ন স্থান লকডাউন পরিস্হিতি পর্যবেক্ষণ করেন মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল হালিম এসময় তার সাথে যৌথ বাহিনীর সদস্যদের দেখা যায়।
তিনি সাধারণ মানুষকে সচেতন করার পাশা পাশি সরকারের সিদ্ধান্ত অমান্য কারীদের বিভিন্ন অংকে অর্থদন্ড করেন।নির্বাহী কর্মকর্তা আব্দুল হালিম জানান, আমরা সরকারের সিদ্ধান্ত লকডাউন বাস্তবায়িত করতে কাজ করে যাচ্ছি এবং সাধারণ মানুষকে অনুপ্রাণিত ও অমান্যকারীদের অর্থ দণ্ড করছি।
অপরদিকে উপজেলার সতিহাট বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইমরানুল হক।
এ সময় সরকারি বিধিনিষেধ অমান্য করার দায়ে,মাহিন এন্টারপ্রাইজ ৫০,০০০ হাজার টাকা সহ আরও চারজনকে পাঁচশত টাকা জরিমানা আদায় করা হয়।মোট ৫০,৫০০ হাজার পাঁচশত টাকা আদায় করা হয়েছে
এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইমরানুল হক বলেন, কঠোর বিধি নিষেধের ষষ্ঠ দিন উপজেলার সতিহাট বাজার সহ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে অভিযান পরিচালনা করা হয়। এসময় সরকারি বিধি নিষেধ অমান্য করায় জরিমানা করা হচ্ছে। এবং একজন ডেন্টাল চিকিৎসকের সনদপত্র বা প্রয়োজনীয় তথ্য নিয়ে অফিসে তলব করার কথা বলা হয়েছে।করোনাভাইরাসের সংক্রমণ রোধে কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে মাঠ পর্যায়ে কাজ করছে উপজেলা প্রশাসন। স্বাস্থ্যবিধি মেনে চলা সহ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যেতে সকলের প্রতি আহবান জানান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT