রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

নওগাঁয় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মসজিদের ইমাম আটক

প্রকাশিত : 08:15 PM, 29 May 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

 নওগাঁর বদলগাছীতে চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে স্থানীয় মসজিদের ইমাম আবু হাসান কে আটক করেছে পুলিশ।মামলার অভিযোগপত্রে জানা গেছে, নওগাঁর বদলগাছি উপজেলার মিঠাপুর ইউনিয়নের উত্তর পাইকপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে আবু হাসান স্থানীয় মসজিদে ইমামতি করতেন। তার ব্যবহার ভালো না হওয়াই মসজিদ থেকে বাদ দিলে এলাকায় আরবী পড়ানো শুরু করেন। তেমনিভাবে শনিবার সকাল ৭টায় মিঠাপুর ইউনিয়নের উত্তর পাইকপাড়ায় আবু হাসানের বাসায় আরবী পড়তে যায় খোলশাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী (ছদ্মনাম) সুরাইয়া খাতুন। ছাত্র-ছাত্রী আসতে দেরী হওয়ার সুযোগ পেয়ে আবু হাসানের শয়নকক্ষে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে মেয়েটি কাঁদতে কাঁদতে আসলে এলাকাবাসীর সহায়তায় মেয়েটির বাবা থানায় এসে বিষয়টি জানান।এই বিষয়ে বদলগাছি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আতিকুল ইসলাম বলেন, অভিযুক্ত ইমাম আবু হাসান কে আটক করা হয়েছে তার বিরুদ্ধে নারী শিশু নির্যাতন আইনে মামলা রুজু হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT