ঢাকা, বৃহস্পতিবার ১৩ মে ২০২১, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নওগাঁয় বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ৩, আহত ২

প্রকাশিত : 09:08 PM, 15 October 2020 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নওগাঁর মহাদেবপুরে একটি যাত্রীবাহী বাস ও ব্যাটারি চালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের চালকসহ ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২ যাত্রী। আহতদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (১৪ অক্টোবর) রাত ৮টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাটচকগৌরী নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- নওগাঁ সদর উপজেলার চকচাপাই গ্রামের মৃত চয়েন উদ্দীনের ছেলে ও সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জন মাসুদ রানা (৪২), ইজিবাইকের চালক একই উপজেলার ইয়াদ আলীরমোড় এলাকার আব্দুল মজিদের ছেলে মমিন হোসেন (২৯) ও মান্দা উপজেলার সিংগারপাড়া গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী রিপা আকতার (২৮)।

একই ঘটনায় আহতরা হলেন- নিহত অবসরপ্রাপ্ত সার্জন মাসুদ রানার স্ত্রী নিপা বেগম (৩৪) ও তার শ্যালিকা রুবিনা খাতুন (১৭)। বৃহস্পতিবার নিহতদের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে মাহাদেবপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন- বুধবার রাত ৮টার দিকে পত্নীতলা থেকে নওগাঁ অভিমুখে ছেড়ে আসা নওগাঁ ট্রাভেলস (চট্রগ্রাম মেট্রো-০২-০১৭৪) নামের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছলে ব্যাটারী চালিত ইজিবাইকের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ ঘটে। এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মাসুদ রানা মারা যান। এসময় অপর ৪ যাত্রীকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে রিপা আক্তার এবং রাজশাহীতে নিযে যাওয়ার পথে ইজিবাইক চালক মমিন হোসেন মারা যান।

এদিকে, এই ঘটনার পর বাসের চালক পালিয়ে গেলেও পুলিশ ওই বাসটি জব্দ করেছে বলে জানা গেছে। এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT